BREAKING NEWS

১১ জ্যৈষ্ঠ  ১৪২৭  সোমবার ২৫ মে ২০২০ 

Advertisement

মেয়েকে সঙ্গে নিয়ে রফির ‘তেরে মেরে প্যায়ার কে চর্চে’ গাইলেন রানু, ভাইরাল ভিডিও

Published by: Sandipta Bhanja |    Posted: September 12, 2019 12:49 pm|    Updated: September 12, 2019 12:49 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:   রানু মণ্ডলের সঙ্গে তাঁর মেয়ের সম্পর্ক কেমন? সেই চর্চায় কিন্তু মশগুল নেটদুনিয়া। সন্তান থাকতেও কেন মা’কে স্টেশনে ভিক্ষা করে গান গেয়ে দিন গুজরান করতে হত, সেই প্রশ্ন তুলে অনেকেই বাক্যবাণ ছুঁড়েছেন মেয়ে সাথীর দিকে। মা’ও দিন কয়েক আগে মেয়ের উদ্দেশে বলেছিলেন যে তাঁর মেয়েকে ভুল বোঝাচ্ছে কেউ। একদিকে যখন সোশ্যাল মিডিয়ায় রানু এবং সাথীকে নিয়ে চর্চার অন্ত নেই, ঠিক তখনই যাবতীয় জল্পনাকে উড়িয়ে দিয়ে মেয়ের সঙ্গে গান গেয়ে তাক লাগিয়ে দিলেন রানাঘাটের ‘সুরসম্রাজ্ঞী’। 

[আরও পড়ুন: রাজ্য সরকারের প্রার্থী নিয়োগের তালিকায় সানি লিওনের নাম!]

গতকালই মুক্তি পেয়েছে রানু মণ্ডলের গাওয়া প্রথম গান ‘তেরি মেরি কাহানি’র ভিডিও। যেই গানের টিজারেও মিলেছে রানুর ঝলক। এবার ভাইরাল হল মেয়ের সঙ্গে গান গাওয়ার ভিডিও। মা ও মেয়ে গলা মেলালেন মহম্মদ রফির চিরনবীন ‘আজ কাল তেরে মেরে প্যায়ার কে চর্চে..’ গানটিতে। রানু মণ্ডলের ইনস্টাগ্রাম প্রোফাইলে জ্বলজ্বল করছে রানু মারিয়া মণ্ডল এবং মেয়ে এলিজাবেথ সাথী রায়ের কণ্ঠে সেই গানের ভিডিও। বলিউড সংগীতকার হিমেশ রেশমিয়ার দৌলতে রানাঘাটের রানু যে এখন রীতিমতো সেলেব্রিটি তা বোধহয় আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। ইতিমধ্যেই ৩ তিনটে গান রেকর্ড করে ফেলেছেন। যার সব ক’টাই শোনা যাবে হিমেশ প্রযোজিত এবং অভিনীত ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ ছবিতে। আর তার যে ইনস্টাগ্রামে প্রোফাইল থাকবে, সেটাই তো স্বাভাবিক। দিন কয়েকের মধ্যে ফলোয়ারের সংখ্যাও অগণিত।

‘আজ কাল তেরে মেরে প্যায়ার কে চর্চে..’র ভিডিওতে লাইক-কমেন্টের সংখ্যাও কম নয়। গত ২৮ আগস্ট সেই ভিডিও আপলোড করা হয়। আর দিন কয়েকের মধ্যেই সেই ভিডিও রীতিমতো ভাইরাল। কারণ? সুকণ্ঠী মা-মেয়ের গলায় একসঙ্গে গান শোনার সুযোগ মিলবে। রানুর মেয়েও যে বেশ ভাল গান, তা এই ভিডিওতেই দেখা গেল।

[আরও পড়ুন: সাইবার ক্রাইমের ফাঁদে অরুণিমা-মানালি, শেয়ার করলেন ভয়াবহ সেই অভিজ্ঞতা]

দিন কয়েক আগেই সাথী অভিযোগ এনেছিলেন, “মায়ের সঙ্গে কোনওরকম যোগাযোগ করলেই আমার পা ভেঙে দেওয়া হবে বলে হুমকি দিয়েছে রানাঘাটের আমরা সবাই শয়তান ক্লাবের সদস্যরা। অতীন্দ্র আর তপন যেন নিজের ছেলে,  এরকমই আচরণ করছে ওরা আজকাল। তপন ও অতীন্দ্র খ্যাতি চায়, তাই ওরা আমাকে সরাচ্ছে।” এমনকী এই দু’জনের বিরুদ্ধে রানুর অ্যাকাউন্ট থেকে ১০,০০০ টাকাও সরিয়ে নেওয়ার অভিযোগও জানিয়েছিলেন সাথী রায়। সেসব বিতর্ক এখন অবশ্য অতীত। শুনে নিন মা-মেয়ের গলায় সেই ভাইরাল গান। 

View this post on Instagram

@realhimesh #renumandal #singing #singer #newsinger #shooting #tarimarikhani #bollywood #bati

A post shared by Ranu mondal (@ranu.mondal09) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement