BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

২২ বছর বয়সেই ড্রাগ নিতাম! সুশান্ত মৃত্যুতে মাদকচক্র বিতর্কের মাঝেই অকপট সইফ

Published by: Sandipta Bhanja |    Posted: August 29, 2020 7:09 pm|    Updated: September 1, 2020 5:30 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “২২ বছর বয়সেই ড্রাগ নিতাম!”, অকপট স্বীকারোক্তি সইফ আলি খানের (Saif Ali Khan)। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে বর্তমানে মাদকচক্রের কথা উঠে আসছে। দিন কয়েক আগে কঙ্গনা রানাউতও বিস্ফোরক মন্তব্য করেছিলেন যে, “বলিউডে একটু ভাল করে অভিযান চালালেই মাদকাসক্তদের ডেরার খোঁজ মিলবে!” যে অভিযোগে অভিযুক্ত সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) এবং বন্ধু সিদ্ধার্থ পিঠানির প্রত্যেকটি চাল-চলন বর্তমানে নার্কোটিক্স বিভাগের আতসকাঁচের নিচে! আর এমন বিতর্কের মাঝেই যেন স্ফুলিঙ্গের মতো কাজ করল বলিউড নবাব সইফ আলি খানের মন্তব্য।

সইফের কথায়, “মাত্র ২২ বছর বয়সেই আমি এলএসডি নিতে শুরু করি। এই মাদক সেবন আমার জীবনে বিপজ্জনক হয়ে উঠতে পারত! কিন্তু সেটা হয়নি।” এলএসডি একধরনের নিষিদ্ধ ড্রাগ। মূলত মার্কিন মুলুকে বেআইনিভাবে স্ফটিকের আকারে তৈরি করা হয়। কিন্তু তা আগে তরলে পরিণত করে তারপরই বিক্রি হয়। শোনা গিয়েছে, কোনও ব্যক্তির মুড পরিবর্তন করার ক্ষেত্রে নাকি এই ড্রাগ বা রাসায়নিক খুব কার্যকরী। অল্প বয়সে এমন বিপজ্জনক মাদকের সংস্পর্শেই এসেছিলেন সইফ আলি খান। অভিনেত্রী নেহা ধুপিয়ার পডকাস্ট শো ‘নো ফিল্টার নেহা’র শোতে এসেই এমন বিস্ফোরক মন্তব্য করেন অভিনেতা।

[আরও পড়ুন: ‘হবু মা’ অনুষ্কার রক্তাক্ত ছবি পোস্ট করে শুভেচ্ছা! ভয়ানক ট্রোলড ঋতাভরী]

কিন্তু কেন অত কম বয়সে মাদক সেবনে জড়িয়ে পড়েছিলেন তিনি? এপ্রসঙ্গে অবশ্য কারণ হিসেবে অভিনেতা দর্শিয়েছেন অন্ধকারের প্রতি তাঁর ভয়কে। সইফ জানান, সেসময়ে নাকি তিনি অন্ধকারকে খুব ভয় পেতেন। কিন্তু এলএসডি নেওয়ার পর থেকেই লক্ষ্য করেন, ধীরে ধীরে সেই ভয় কেটে যাচ্ছে। পরের দিকে অবশ্য এই অন্ধকারের প্রতি ভয় কাটাতেই মাদক নেওয়া শুরু করেন সইফ। কিন্তু এত বিপজ্জনক ড্রাগ নেওয়া সত্ত্বেও তা তাঁর কোনওরকম ক্ষতি করতে পারেনি বলে জানান অভিনেতা। তবে সুশান্ত (Sushant Singh Rajput) মৃত্যুতদন্তে মাদকচক্রের কথা সম্প্রতি উঠে আসায় এবং কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) করা বলিউডে কোকেইন কাণ্ডের অভিযোগের পর সইফের এই মন্তব্য যে ফের নেটদুনিয়ায় শোরগোলের সৃষ্টি করবে, তা হলফ করে বালই যায়। কারণ এইমুহূর্তে ইন্ডাস্ট্রির সব স্টারকিডরাই নেটজনতাদের রোষানলে রয়েছেন। সইফ আলি খানও অবশ্য সেই তালিকা থেকে বাদ যান না!

[আরও পড়ুন: IMDb’র ইতিহাসে সর্বকালের সবথেকে ‘খারাপ’ ছবি! লজ্জার রেকর্ড গড়ল ‘সড়ক ২’]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement