১০ আষাঢ়  ১৪২৬  মঙ্গলবার ২৫ জুন ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাকটিভ তিনি। শুটিং হোক বা পার্টি, নিজের নানা মুহূর্তের ছবিই ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে শেয়ার করেন তিনি। তাঁর ফলোয়ারের সংখ্যাও দিনদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে। বরাবরই ঠোঁট কাটা মহিলা। কোনও বিষয়েই লুকোছাপা করার অভ্যেস নেই তাঁর। সেই স্বস্তিকা মুখোপাধ্যায় এবার ছবি পোস্ট করে নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন।

সোশ্যাল সাইটে সেলিব্রিটিদের বিরুদ্ধে তোপ দাগা যেন এখন রুটিনে পরিণত হয়েছে। তাঁদের পোশাক, স্বভাব-চরিত্র সব নিয়েই বিরূপ মন্তব্য করে বিতর্ক ছড়িয়ে দেওয়ার প্রবণতা যেন বেড়েই চলেছে। বিশেষ করে মহিলা সেলেবদের বডি শেমিংয়ের নানা উদাহরণ সম্প্রতি শিরোনামে উঠে এসেছে। এবার তেমনটাই হল অভিনেত্রী স্বস্তিকার সঙ্গে। সম্প্রতি মেয়েকে নিয়ে থাইল্যান্ডে ঘুরতে গিয়েছেন তিনি। কোহ সামুইয়ে নিজের এবং মেয়ের বেশ কয়েকটি ছবিও পোস্ট করেন। যেখানে একটি কালো শর্ট ড্রেসে দেখা যাচ্ছে তাঁকে। যে ছবি দেখে অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনুগামীরা। এমনকী অনেকে তাঁকে ‘সেরা মা’-এর তকমাও দিয়েছেন। তাঁর সৌন্দর্য, সাজ, হেয়ারব্যান্ড- সবকিছুই নজর কেড়েছে তাঁর ভক্তদের। কিন্তু স্বস্তিকার পোশাক নিয়ে প্রশ্ন তুলেছে নেটিজেনদের একাংশ। কটাক্ষের সুরে এক নেটিজেন লিখেছেন, “ছিঃ, এমন পোশাক পরতে লজ্জা করে না?” এছাড়াও বেশ কিছু অশালীন মন্তব্য লেখা হয়েছে তাঁর ছবির নিচে।

Swastika-insta

শুধু তাই নয়, মেয়ের সঙ্গে যে ছবিটি তিনি পোস্ট করেছেন, সেখানেও বেশ অশ্লীল মন্তব্য করেছেন অনেকে। এক নেটিজেনের দাবি, এসব ছবি পোস্ট করে একশ্রেণির সেলিব্রিটিরা ইচ্ছাকৃতভাবে পুরুষদের উত্তেজিত করার চেষ্টা করেন। যদিও এসব কটাক্ষ নিয়ে মাথা ঘামাতে নারাজ স্বস্তিকা। তিনি এনিয়ে কোনও প্রতিক্রিয়া দেননি। প্রাণখোলা অভিনেত্রী আপাতত বেড়ানোর মেজাজে।

[আরও পড়ুন: নয়া সিজনে চমক, ‘বিগ বস’-এর অতিথি হচ্ছেন অভিনেতা জিৎ!]

উল্লেখ্য, সম্প্রতি সংসদের সামনে দুই নব্য সাংসদ মিমি চক্রবর্তী এবং নুসরত জাহানের ছবি পোস্ট নিয়ে বিতর্ক দানা বেঁধেছিল। প্রশ্ন উঠেছিল তাঁদের পোশাক নিয়েও। সেই সময় রাখঢাক না করেই দুই অভিনেত্রী-সাংসদের পাশে দাঁড়িয়েছিলেন স্বস্তিকা। বলেছিলেন, “বেশ করেছে ওরা সেলফি তুলেছে। সংবিধানে কোথাও লেখা নেই এসব পোশাক পরে লোকসভায় যাওয়া যাবে না।”

Swastika-insta

[আরও পড়ুন: হবু বরের সঙ্গে রোম্যান্টিক ভিডিও শেয়ার করলেন নুসরত]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং