৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘চাকরি হবে, হাসপাতাল হবে, খেলা হবে না’, মোদির সুরেই সুর মেলালেন রুদ্রনীল

Published by: Suparna Majumder |    Posted: March 18, 2021 9:31 pm|    Updated: March 24, 2021 1:00 pm

An Images

গৌতম ভট্টাচার্য: হেভিওয়েট ভবানীপুর (Bhabanipur) কেন্দ্রের বিজেপি প্রার্থী (BJP Candidate) রুদ্রনীল ঘোষ। ঘোষণা শুধু হওয়ার অপেক্ষা ছিল বোধহয়। ইন্দ্রপুরী স্টুডিওর উলটো দিকের বাড়িতে সংবাদমাধ্যমের ভিড় জমে যায়। একের পর এক সাক্ষাৎকার দেওয়ার ফাঁকেই ‘সংবাদ প্রতিদিন ডিজিটালে’র ফেসবুক লাইভে ধরা দিলেন রুদ্রনীল (Rudranil Ghosh)।

প্রথমেই জানালেন অনেক বেশি লড়াইয়ের জন্য প্রস্তুত হতে হবে। ভবানীপুরেই মুখ্যমন্ত্রীর বাড়ি। তিনিও সেখানকার ভোটার। ভোট চাইতে যাবেন? যাবেন, প্রশ্নের উত্তরে জানালেন বিজেপির (BJP) তারকা প্রার্থী। মুখ্যমন্ত্রীর কাছে ভোটও চাইবেন, আবার আশীর্বাদও চাইবেন বলে জানান। এরপরই আবার জেতার প্রসঙ্গে জানান, ভোটে হেরে যাবেন বুঝেই নন্দীগ্রাম চলে যাচ্ছেন মুখ্যমন্ত্রী। একথা নাকি বুঝতে পারছেন ভবানীপুরের বাসিন্দারা। প্রতিপক্ষ তৃণমূল প্রার্থী (TMC Candidate) শোভনদেব চট্টোপাধ্যায়কে শ্রদ্ধা করেন বলেও জানান রুদ্রনীল। দলের কথায় বাধ্য হয়েই তাঁকে রাসবিহারীর বদলে ভবানীপুর থেকে লড়তে হচ্ছে বলেও দাবি করেন।

[আরও পড়ুন: ভবানীপুরে রুদ্রনীল, হেভিওয়েট পার্থর বিরুদ্ধে শ্রাবন্তী, বিজেপির প্রার্থী তালিকায় তারকা সমাগম]

“সরকার বলছে উন্নয়ন হচ্ছে। এত উন্নয়ন হলে সরকারকে দুয়ারে যেতে হচ্ছে কেন?” প্রশ্ন তোলেন বিজেপির তারকা প্রার্থী। ভোকেশনাল এডুকেশনের সরকারি পদে থাকাকালীন কাজ করতে পারেননি বলেও অভিযোগ করেন। কে বাধা দিয়েছিলেন তাঁকে? প্রশ্নের উত্তরে সরাসরি কারিগরি শিক্ষা মন্ত্রী উজ্জ্বল বিশ্বাসের বিরুদ্ধে তোপ দাগেন রুদ্রনীল। বিষয়টি তিনি মুখ্যমন্ত্রীকে বললেও তিনি আপোস করে নেওয়ার কথা বলেছিলেন বলে দাবি করেন রুদ্রনীল। এমনকী প্রয়াত কিংবদন্তি সৌমিত্র চট্টোপাধ্যায়ের শেষকৃত্যের সময়ও নাকি মুখ্যমন্ত্রী তাঁর সঙ্গে কথা বলেছিলেন বলে জানান টলিপাড়ার তারকা।

এদিন পরিচালক বন্ধু রাজ চক্রবর্তীকেও (Raj Chakraborty) একহাত নেন রুদ্রনীল ঘোষ। রাজ তাঁর মতো ‘বেইমান’ নন বলে বিদ্রুপ করেন। “মেইনস্ট্রিমের ছেলে সারাজীবন যে যে সিনেমা ও দেখেনি সেই সেই সিনেমার চেয়ার ওকে সামলাতে হয় কৌশিক গঙ্গোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়কে টপকে”, বলেন রুদ্রনীল। কাঞ্চন মল্লিকের তৃণমূলের যোগদান নিয়েও কটাক্ষ করেন। জানান, কিছুদিন আগেও নাকি কাঞ্চন মুখ্যমন্ত্রী ভাইদের উদ্দেশ্যে কটূকথা বলতেন। রাজ ‘গল্পটল্প’ করার পর তৃণমূলের প্রার্থী হন। সবার শেষে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) সুরে সুর মিলিয়েই বলেন, “চাকরি হবে, হাসপাতাল হবে, খেলা হবে না”

[আরও পড়ুন: ‘রাম ভক্তদের শাপে’ই অসুস্থ শ্রীলেখা, ব্যঙ্গ করতে ছাড়লেন না বিরোধীদের]

দেখুন ভিডিও:

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement