৫ ভাদ্র  ১৪২৬  শুক্রবার ২৩ আগস্ট ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরের বছরই নাকি গাঁটছড়া বাঁধছেন শ্রদ্ধা কাপুর। পাত্র? দীর্ঘদিনের বয়ফ্রেন্ড রোহন শ্রেষ্ঠা। দু’বছর ধরে ডেটিং করার পর এবার নাকি সম্পর্কে থিতু হতে চাইছেন তাঁরা। তাই বিয়ের সিদ্ধান্ত। কিন্তু এবিষয়ে যখন শ্রদ্ধার বাবা শক্তি কাপুরকে জিজ্ঞাসা করা হল, তখন তিনি বললেন এব্যাপারে তিনি নাকি কিছুই জানেন না।

[ আরও পড়ুন: দ্বিতীয়বার মা হলেন সমীরা রেড্ডি, জন্ম দিলেন কন্যাসন্তানের ]

রোহনের সঙ্গে শ্রদ্ধার পরিচয় ছোটবেলায়। তখন থেকেই ভাল বন্ধু তাঁরা। কিন্তু গতবছর তাঁদের বন্ধুত্ব একধাপ এগিয়ে যাওয়ার খবর সামনে আসে। শোনা যায় শ্রদ্ধা আর রোহন নাকি প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছেন। ফটোগ্রাফার বন্ধুর সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী। ঘনঘন তাঁদের একসঙ্গে দেখা যাচ্ছিল। কখনও রেস্তরাঁয়, কখনও কফি শপে উপস্থিত হচ্ছিলেন দু’জনে। তবে অভিনেত্রী বা ফটোগ্রাফার কিন্তু এই ব্যাপারে এখনও স্পিকটি নট।

কিন্তু যা রটে, তার কিছুটা তো সত্যি বটেই। তাই শ্রদ্ধার বিয়ের খবর ছড়িয়ে পড়তে না পড়তেই বলিউডে শুরু হয়ে গিয়েছে কানাঘুষো। কিন্তু বাবা শক্তি কাপুরের দাবি, তিনি নাকি এবিষয়ে কিছুই জানেন না। তাই তাঁকে যখন মেয়ের বিয়ের কথা জিজ্ঞাসা করা হল, উলটে তিনি বলেন, “সত্যি? আমার মেয়ে বিয়ে করছে? আমাকে যেন নিমন্ত্রণ করতে ভুলবেন না। আমাকে বলে দেবেন কোথায় বিয়েটা হচ্ছে। আমি পৌঁছে যাব। আমি একমাত্র বাবা যার কাছে এখনও মেয়ের বিয়ের ব্যাপারে কোনও আভাস নেই। তাই প্লিজ আমাকে জানাবেন।”

[ আরও পড়ুন: কোহলিদের বিদায়ে কুরুচিকর পোস্ট, নেটদুনিয়ায় রোষের মুখে বিবেক ওবেরয় ]

আর কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে শ্রদ্ধা কাপুর ও প্রভাস অভিনীত ছবি ‘সাহো’। অনেকে তাই বলছেন, ছবি মুক্তির আগে এসব নেহাতই পাবলিসিটি স্টান্ট। কিন্তু কেউ কেউ আবার বলছেন, মেয়ের বিয়ের বয়স তো হয়েছে। যে কোনও দিন তিনি বিয়ে করতেই পারেন। পরের বছর পিঁড়িতে বসলে অবাক হওয়ার কিছু নেই। যদিও শক্তি কাপুরের মন্তব্যের পর মনে হচ্ছে, এ নেহাতই গুজব। কিন্তু মুম্বইয়ের একাধিক সংবাদমাধ্যমে এখন এটি অন্যতম বড় পেজ-থ্রি খবর।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং