BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘কৌন বনেগা ক্রোড়পতি’র হাজারতম পর্বে উলটপুরাণ! নাতনি নভ্যার প্রশ্নের মুখে অমিতাভ বচ্চন

Published by: Suparna Majumder |    Posted: November 29, 2021 5:26 pm|    Updated: January 20, 2022 7:11 pm

KBC 13: Amitabh Bachchan prepares questions for Navya Naveli Nanda, Shweta Bachchan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হট সিটে বসেন প্রতিযোগীরা। আর তাঁদের দিকে প্রশ্ন ছুঁড়ে দেন তিনি। তবে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র (KBC 13) হাজারতম এপিসোডে উলটপুরাণ। অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) নিজেই পড়লেন প্রশ্নের মুখে। তাও আবার নাতনি নভ্যা নভেলির জিলিপির মতো বাঁকা সব প্রশ্ন (Navya Naveli)।পালটা জবাব দিতে দেরি করেননি বলিউডের ‘শাহেনশা’। দাদু-নাতনির এই খুনসুটিতেই জমজমাট ‘কৌন বনেগা ক্রোড়পতি’র আসন্ন এপিসোড। যার আগাম ঝলক এল প্রকাশ্যে। 

 

বিশেষ এই এপিসোডের ছবি আগেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অমিতাভ বচ্চন ও নভ্যা নভেলি। এবার প্রকাশ্যে এল ভিডিও। ভিডিওয় দেখা যাচ্ছে মেয়ে শ্বেতা ও নাতনিকে নিয়ে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সেটে ঢুকছেন অমিতাভ। হট সিটে বসতেই দাদুকে প্রশ্ন করতে শুরু করেন নভ্যা। বলেন, “হট সিটে কেউ এলেই তুমি জানতে চাও কীভাবে তিনি প্রস্তুতি নিচ্ছেন। আজ আমি জানতে চাই কীভাবে আমাদের জন্য তুমি প্রস্তুতি নিয়েছো?”

[আরও পড়ুন: Sreelekha Mitra: ‘নির্ভয়া’ সিনেমায় দুর্দান্ত অভিনয়, তেলেঙ্গানা চলচ্চিত্র উৎসবে বিশেষ সম্মান পেলেন শ্রীলেখা]

নাতনির এই প্রশ্নের উত্তর প্রায় সঙ্গে সঙ্গেই দিয়ে দেন বিগ বি। তিনি বলেন, “জিলিপির মতো সোজা প্রশ্ন হবে, আর ভুলভুলাইয়ার মতোই সরল।” তাঁর এই কথা শুনেই হেসে ওঠেন নভ্যা ও শ্বেতা। অমিতাভকন্যা আবার জানান, ৯৯৯ এপিসোড পরে তাঁরা কেবিসি-র সেটে আসার সুযোগ পেলেন। 

 

কিছুদিন আগেই স্নাতক হয়েছেন নভ্যা। ইতিমধ্যেই ‘আরা হেলথ’(Aara Health) নামের এক সংগঠন প্রতিষ্ঠা করেন। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। নানা কথা শেয়ার করেন। এমনকী নিজের মানসিক সমস্যার কথা জানান। দুশ্চিন্তায় (Anxiety) ভুগতেন নভ্যা। নিজের চেষ্টায় কীভাবে সেই পরিস্থিতি থেকে মুক্তি পান, সেকথা সকলকে জানান। সেসব অবশ্য এখন অতীত। এখন দিব্যি দাদুর সঙ্গে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র শোয়ে খেলেছেন তিনি।’ আর দাদু-নাতনির এই খেলা দেখা যাবে ৩ ডিসেম্বরের এপিসোডে।   

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sony Entertainment Television (@sonytvofficial)

[আরও পড়ুন: জল্পনাতেই সিলমোহর, তৃণমূলে যোগ দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে