২ শ্রাবণ  ১৪২৬  বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

২ শ্রাবণ  ১৪২৬  বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিমানবন্দরের করমুক্ত দোকান থেকে মানিব্যাগ চুরির অভিযোগ উঠেছিল। এর জেরে রবিবার বরখাস্ত হলেন এয়ার ইন্ডিয়ার এক পাইলট। রোহিত ভাসিন নামে ওই ব্যক্তি এয়ার ইন্ডিয়ার আঞ্চলিক অধিকর্তা (পূর্ব) হিসেবে কর্মরত ছিলেন। শনিবার সিডনি বিমানবন্দরের একটি করমুক্ত দোকান থেকে তিনি মানিব্যাগ চুরি করেছেন বলে অভিযোগ দায়ের হয়েছিল। অভিযোগ জানিয়েছিলেন অস্ট্রেলিয়ার আঞ্চলিক ম্যানেজার। এরপরই অভিযুক্তকে বরখাস্ত করে তদন্ত শুরু করে এয়ার ইন্ডিয়া।

[আরও পড়ুন- নগদ নেই অর্থমন্ত্রকে, জুনের বেতন দেরিতে কেন্দ্র সরকারি কর্মীদের একাংশের]

এপ্রসঙ্গে এয়ার ইন্ডিয়ার এক মুখপাত্র বলেন, “আঞ্চলিক অধিকর্তা হিসেবে কাজ করতেন এয়ার ইন্ডিয়ার ওই পাইলট। গত ২২ জুন সিডনি থেকে দিল্লিগামী এআই ৩০১ ফ্লাইটে পাইলট হিসেবে দায়িত্ব ছিলেন। সেটি ছাড়ার কথা ছিল অস্ট্রেলিয়ার স্থানীয় সময় সকাল ১০.৪৫ মিনিট। কিন্তু, তার আগে সিডনি বিমানবন্দরের করমুক্ত দোকান থেকে না বলে একটি মানিব্যাগ তুলে নেওয়া অভিযোগ ওঠে। এর জেরে তাঁকে সাময়িকভাবে বরখাস্ত করে তদন্ত শুরু করা হয়েছে। এর জন্য একটি কমিটিও তৈরি হয়েছে।”

তিনি আরও বলেন, “আমাদের বিমানসংস্থা কর্মীদের সঠিক আচরণের দিকে সবসময় নজর রাখে। এই বিষয়টিতে সর্বোচ্চ অগ্রাধিকারও দেয়। কেউ যদি কোনও অন্যায় আচরণ করেন, তাঁর বিরুদ্ধে জিরো টলারেন্স পলিসি অনুসরণ করা হয়।”

[আরও পড়ুন- সংশোধনাগারেই খুন শিখ ধর্মগ্রন্থ অবমাননার দায়ে বন্দি, অশান্তির আশঙ্কা পাঞ্জাবে]

অভিযুক্ত পাইলট দিল্লি বিমানবন্দরে ফেরার পরই তাঁর হাতে সাসপেনশনের চিঠি ধরিয়ে দেওয়া হয়েছে। জমা নেওয়া হয়েছে আই কার্ডও। পাশাপাশি এয়ার ইন্ডিয়ার তরফে তাঁকে তদন্ত না মেটা পর্যন্ত কোথাও না যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং