BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘৮৮ হাজার বিশ্বাসঘাতক কর্মীকে তাড়িয়ে BSNL-এর বেসরকারিকরণ হবে’, বিস্ফোরক বিজেপি সাংসদ

Published by: Soumya Mukherjee |    Posted: August 11, 2020 7:06 pm|    Updated: August 11, 2020 7:18 pm

An Images

ফাইল ফটো

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অর্থ থেকে শুরু করে সমস্ত পরিকাঠামো থাকা সত্ত্বেও বিএসএনএলের কর্মীরা দেশের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন বলে অভিযোগ করলেন বিজেপি সাংসদ অনন্তকুমার হেগড়ে। শুধু তাই নয়, খুব তাড়াতাড়ি রাষ্ট্রায়ত্ত সংস্থা বিএসএনএল (BSNL) থেকে ৮৮ হাজারের বেশি বিশ্বাসঘাতক কর্মীকে তাড়িয়ে দিয়ে সংস্থাটি বেসরকারি হাতে তুলে দেওয়া হবে বলেও জানান তিনি। তাঁর এই মন্তব্যের কথা প্রকাশ্যে আসার পরেই প্রবল বিতর্ক তৈরি হয়েছে দেশের রাজনৈতিক মহলে।

সোমবার কর্ণাটকের কুমটা এলাকায় একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন প্রাক্তন কেন্দ্রীয়মন্ত্রী ও স্থানীয় উত্তর কানাডা লোকসভার সাংসদ অনন্তকুমার হেগড়ে (Anantkumar Hegde)। সেখানে বক্তব্য রাখার সময় আচমকা বিএসএনএল কর্মীদের আক্রমণ করেন তিনি। একরাশ ক্ষোভ উগরে দিয়ে বলেন, কেন্দ্রীয় সরকারের তরফে অর্থ থেকে পরিকাঠামো এমনকী উপযুক্ত বাজারের ব্যবস্থা করা হলেও বিএসএনএল কর্মীদের অলসতার জন্য ওই রাষ্ট্রায়ত্ত সংস্থাটি আশানরূপ কাজ করতে পারছে না। সমস্ত রকমের সুযোগ-সুবিধা থাকা সত্ত্বেও দেশের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন ওই কর্মীরা। তাই ৮৮ হাজারের বেশি কর্মীকে বরখাস্ত করে বিএসএনএলকে বেসরকারি হাতে তুলে দেবে কেন্দ্র।’

[আরও পড়ুন: পাকিস্তান থেকে ফোনে খুনের হুমকি, পুলিশের দ্বারস্থ বিজেপি সাংসদ সাক্ষী মহারাজ]

প্রাক্তন কেন্দ্রীয়মন্ত্রীর বক্তব্যের ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পরেই দেশজুড়ে প্রবল বিতর্ক তৈরি হয়েছে। ওই বিজেপি সাংসদের সমালোচনায় মুখর হয়েছে বিরোধীরা। কংগ্রেসের তরফে কটাক্ষ করে বলা হয়েছে, আসলে কেন্দ্রের মনের কথাই উঠে এসেছে ওই বিজেপি সাংসদের মুখে। করোনার তাণ্ডবের মধ্যেই দেশের শাসকদল বিজেপি যেভাবে রাষ্ট্রায়ত্ত সংস্থাগুলিকে বেসরকারি হাতে তুলে দিচ্ছে তাতে বিএসএনএলের সঙ্গে এটাই হওয়ার ছিল। সরকার যে পুরোপুরি ব্যর্থ এটা তারই প্রমাণ।

[আরও পড়ুন: করোনায় আক্রান্ত পুরোহিত-সহ ২২ জন, জন্মাষ্টমীতেই বন্ধ হল বৃন্দাবনের ইসকন মন্দির]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement