BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘রাম মন্দির তৈরি হলে নিশ্চিতভাবেই ধ্বংস হবে করোনা’, এবার দাবি বিজেপি সাংসদের

Published by: Subhajit Mandal |    Posted: July 29, 2020 8:47 am|    Updated: July 29, 2020 8:47 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মধ্যপ্রদেশের প্রোটেম স্পিকারের পর এবার রাজস্থানের সাংসদ। আরও এক বিজেপি (BJP) নেতা দাবি করলেন, অযোধ্যায় রাম মন্দির নির্মিত হলেই করোনা ভাইরাস ধ্বংস হয়ে যাবে। আর এ বিষয়ে তিনি নিশ্চিত।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে, রাজস্থানের বিজেপি সাংসদ জাসকৌর মীনা (Jaskaur Meena) রাম মন্দির (Ram Mandir)  নির্মাণের সঙ্গে করোনার পতনের যোগসূত্র স্থাপন করছেন। ওই বিজেপি সাংসদকে বলতে শোনা গিয়েছে,”আরে আমরা তো আধ্যাত্বিকতার পূজারি। একবার রাম মন্দির তৈরি হয়ে যাক, দেখবেন নিশ্চিতভাবেই করোনা ভাইরাস ধ্বংস হয়ে যাবে।” বিজেপি সাংসদের এই মন্তব্যে নেটদুনিয়ায় হাসাহাসি শুরু হয়ে গিয়েছে। উল্লেখ্য, এর আগে মধ্যপ্রদেশ বিধানসভার প্রোটেম স্পিকার তথা বিজেপি নেতা রামেশ্বর শর্মা একই কথা বলেছেন। তাঁকে বলতে শোনা যায়, “খালি ভারত নয়। করোনার প্রকোপে ত্রস্ত গোটা বিশ্ব। আর এই সময় সবাই মহাপুরুষদের স্মরণ করে। এমনকী সুপ্রিম কোর্টও মন্দির নির্মাণের নির্দেশ দিয়েছে। ভগবান রাম আগেও রাক্ষসদের হত্যা করে মানবজাতিকে রক্ষা করেছেন। যখনই মন্দির নির্মাণ শুরু হবে, তখন থেকেই করোনা ধ্বংস হওয়া শুরু হবে।”

[আরও পড়ুন: ‘রাম মন্দিরের ভূমিপূজায় যাওয়া মানে ধর্মনিরপেক্ষতার শর্ত ভঙ্গ করা’, মোদিকে তোপ ওয়েইসির]

এর আগে বিজেপির বহু শীর্ষস্থানীয় নেতা করোনা রুখতে বিভিন্ন রকম ‘আজব’ পরামর্শ দিয়েছেন। এদের মধ্যে সাধ্বী প্রজ্ঞার দিনে পাঁচবার হনুমান চালিশা পাঠ, অর্জুন রাম মেঘওয়ালের ‘ভাবিজি পাপড়’ খাওয়া উল্লেখযোগ্য। নেটদুনিয়ায় এদের নিয়েও হাসাহাসি কম হয়নি। কিন্তু তা সত্বেও ‘আধ্যাত্বিকতায়’ বিশ্বাস রাখছেন এই সাংসদ। উল্লেখ্য, করোনাকালে রাম মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন নিয়ে জলঘোলা হচ্ছে বিস্তর। বিরোধীদের দাবি, এই মহামারীর আবহে মন্দির নির্মাণ কোনও বুদ্ধিমান শাসকের কাজ নয়। কিন্তু গেরুয়া শিবিরের নেতারা কোনওভাবেই মন্দির নির্মাণ থেকে পিছিয়ে আসতে চান না। কারণ তাঁদের বিশ্বাস, মন্দিরেই মিলবে করোনা থেকে মুক্তির উপায়।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement