৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনায় মৃত দিল্লির ২ বিএসএফ জওয়ান, টুইটে শোকপ্রকাশ অমিত শাহের

Published by: Sucheta Chakrabarty |    Posted: May 7, 2020 5:20 pm|    Updated: May 7, 2020 5:20 pm

An Images

ফাইল ফটো

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনায় আক্রান্ত হয়ে দিল্লিতে মৃত ২ বিএসএফ (BSF) জওয়ান। তাদের মধ্যে একজন দিল্লির সফদরজং হাসপাতালে ভরতি ছিলেন। বৃহস্পতিবার ফের নতুন করে ৪১ জন জওয়ানের শরীরে করোনার নমুনা মেনে। উদ্বেগে বিএসএফের প্রধান দপ্তরে কর্মরত জওয়ানরা।

ক্রমেই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। জনসাধারণের সঙ্গে পাল্লা দিয়ে করোনায় আক্রান্ত হচ্ছেন বিএসএফ জওয়ানরাও। বৃহস্পতিবার দিল্লির সফদরজং হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে মারা যান ১ জন বিএসএফ জওয়ান। আগাম সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে এই দুই জওয়ানের সংস্পর্ষে যারা এসেছিলেন তাঁদের চিহ্নিত করে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। আজ ফের নতুন করে ৪১ জন বিএসএফ জওয়ানের শরীরে করোনার সন্ধান পাওয়া গেছে। ঘটনার কথা জানতে পেরে টুইট করে দুঃখ প্রকাশ করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। টুইট করে তিনি জানান, “বিএসএফের দুজন বীর সৈন্যকে হারানোয় আমার হৃদয় ভারাক্রান্ত। তাঁদের মৃত্যুতে আমি গভীরভাবে ব্যথিত। এই দুজন জওয়ান করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তাঁদের পরিবারের প্রতি সমবেদনা জানাই। ভগবান তাঁদের এই কঠোর সত্য মেনে নেওয়ার শক্তি দিক।”

[আরও পড়ুন:কর্মীদের ৩ মাসের বেতন বকেয়া, PM Care ফান্ডে কোটি টাকা দান উত্তরপ্রদেশের জল নিগমের]

দিনের পরদিন জওয়ানদের মধ্যে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। দিল্লির লোধি রোডের বিএসএফের প্রধান দপ্তর এখন আতঙ্কের পরিবেশ হয়ে উঠেছে কর্মরত বাকি জওয়ানদের কাছে। তাঁদের সকলেরই করোনা পরীক্ষা করা হয়েছে। তবে বিএসএফের জওয়ারদের তরফ থেকে জানানো হয়, প্রতিদিনই কেন্দ্রের নির্দেশ অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে চলা হচ্ছে। ব্যক্তিগত স্বচ্ছতার দিকেও খেয়াল রাখা হচ্ছে।

[আরও পড়ুন:বেডে পড়ে একাধিক লাশ, পাশেই শুয়ে করোনা রোগী, ভয়াবহ ছবি মুম্বইয়ের হাসপাতালে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement