BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কাশ্মীরে জঙ্গি দমন অভিযানে বড়সড় সাফল্য, ২৪ ঘণ্টায় খতম পাঁচ জেহাদি

Published by: Paramita Paul |    Posted: July 13, 2020 9:51 am|    Updated: July 13, 2020 6:13 pm

An Images

মাসুদ আহমেদ, শ্রীনগর:  করোনা আবহেও কাশ্মীরে (Kashmir) জারি জঙ্গি নিধন অভিযান। মাত্র ২৪ ঘণ্টায় ভূস্বর্গে নিকেশ চার সন্ত্রাসবাদী। রবিবার তিন জেহাদিকে খতম করেছিল যৌথবাহিনী। সোমবার ভোরে আরও দুই সন্ত্রাসবাদীকে নিকেশ করল নিরাপত্তারক্ষীরা। 

কাশ্মীরের (Kashmir) অন্ততনাগের শ্রীফুরা এলাকায় কয়েকজন জেহাদি ঘাঁটি গেড়ে বসেছে বলে খবর পায় যৌথবাহিনী। এরপরই গোটা এলাকা ঘিরে ফেলে শুরু হয় তল্লাশি। অভিযান চলাকালীন যৌথবাহিনীর কর্মীদের লক্ষ্য করে এলোপাথারি গুলি চালাতে শুরু করে আত্মগোপন করে থাকা জঙ্গিরা। নিরাপত্তারক্ষীদের পালটা গুলিতে নিকেশ হয় এক সন্ত্রাসবাদী। বাকিদের খোঁজে অভিযান শুরু হয়। সেই সময় আরও এক সন্ত্রাসবাদীকে নিকেশ করা হয়। দুজন পাকিস্তানের মদতপুষ্ট লস্কর-ই-তৈয়বার সদস্য বলে খবর।  

[আরও পড়ুন : দেশে ফের করোনা আক্রান্তের সংখ্যায় রেকর্ড বৃদ্ধি, মৃতের সংখ্যা পেরল ২৩ হাজার]

এদিকে রবিবার টানা ১৩ ঘণ্টার গুলির লড়াইয়ে বারমুল্লায় খতম হয় তিন জেহাদি। চলতি বছরের গোড়া থেকেই কাশ্মীরকে (Kahmir) সন্ত্রাসমুক্ত করতে অভিযান শুরু হয়েছে। একের পর এক জঙ্গিদের গোপন ডেরায় অভিযান চালাচ্ছে যৌথবাহিনীর সদস্যরা। শনিবারই বানচাল হয়েছিল অনুপ্রবেশের ছক। এরপর শনিবার গভীর রাতে বারমুল্লা জেলায় অভিযান শুরু করে যৌথবাহিনীর সদস্যরা। গোপন সূত্রে খবর মিলেছিল, বারমুল্লার সোপোরের রেবান এলাকায় আত্মগোপন করে আছে জনা কয়েক সন্ত্রাসবাদী। এরপরই গোটা এলাকা ঘিরে শুরু হয় তল্লাশি। পুলিশ সূত্রে খবর, ভোর চারটে নাগাদ যৌথবাহিনীর (Jt Team)  সদস্যদের লক্ষ্য করে এলোপাথারি গুলি চালাতে শুরু করে সন্ত্রাসবাদীরা। পালটা জবাব দেয় জওয়ানরাও। এরপর দুপুরের দিকে এক জঙ্গির খতম হওয়ার খবর মিলেছে। পরে আরও দুজন অজ্ঞাত পরিচয় সন্ত্রাসবাদীকে নিকেশ করে যৌথবাহিনী। 

[আরও পড়ুন : ঝাড়খণ্ডে ফের মাথাচাড়া দিচ্ছে মাওবাদীরা? একরাতে ১২ বন বাংলোয় বিস্ফোরণ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement