২৩  শ্রাবণ  ১৪২৯  বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দুই সহকর্মীকে খুন করে বেপাত্তা জওয়ান, পাঠানকোটের সেনা ছাউনিতে চাঞ্চল্য

Published by: Anwesha Adhikary |    Posted: June 27, 2022 6:04 pm|    Updated: June 27, 2022 6:04 pm

Jawan in Pathakot shot two collegues, both dead | Sangbad Pratidin

ছবি:প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সহকর্মীকে গুলি করে খুন করলেন এক সেনা! সোমবারের এই চাঞ্চল্যকর ঘটনা ঘিরে জোর চর্চা চলছে। পাঞ্জাবের পাঠানকোট (Pathankot) সেনা ছাউনিতে ভয়ঙ্কর ঘটনাটি ঘটেছে। গুলি চালানোর পর থেকেই বেপাত্তা অভিযুক্ত সেনা জওয়ান। তবে কেন এহেন ঘটনা ঘটল, সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি। অভিযুক্ত জওয়ানের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

[আরও পড়ুন: শিণ্ডে শিবিরে ‘সুপ্রিম স্বস্তি’, বিধায়ক পদ খারিজ নিয়ে নির্দেশিকা শীর্ষ আদালতের]

স্থানীয় পুলিশ জানিয়েছে, অভিযুক্ত সেনা জওয়ানের (Army Jawan) নাম লোকেশ। কর্মসূত্রে পাঠানকোটের মিরথাল ক্যান্টনমেন্টে (Pathankot Jawan) পোস্টেড ছিলেন তিনি। সোমবার হঠাৎই নিজের বন্দুক থেকে দুই সহকর্মীর দিকে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে দেন তিনি। সঙ্গে সঙ্গেই মৃত্যু হয় দুই হাবিলদারের। গুলি চালানোর পরে সকলের নজর এড়িয়ে পালিয়ে যান লোকেশ।

জানা গিয়েছে, মৃত দুই হাবিলদারের নাম গৌরিশংকর ও সূর্যকান্ত। এই ঘটনার পরে অভিযোগ দায়ের করা হয়েছে পাঠানকোটের নাঙ্গাল পুওর থানায়। তবে এই ঘটনা নিয়ে বেশি কিছু বলেনি স্থানীয় পুলিশ। তবে ইতিমধ্যেই অভিযুক্ত জওয়ান লোকেশকে খুঁজতে তল্লাশি চালাচ্ছে পুলিশ। কেন এইভাবে গুলি চালালেন লোকেশ? সেই উত্তর জানা যায়নি। এমনিতেই পাঠানকোটে বেশ সক্রিয় জঙ্গিরা। তার মধ্যে এক জওয়ানের এহেন কাণ্ডে যারপরনাই উদ্বিগ্ন ওয়াকিবহাল মহল।

তবে সেনার মধ্যেই সহকর্মীকে গুলি করার ঘটনা এই প্রথম নয়। গত ডিসেম্বর মাসেই ছুটি না পেয়ে গুলি চালিয়েছিলেন ত্রিপুরার এক জওয়ান। সেই সময়েও মৃত্যু হয়েছিল দুই আধিকারিকের। তবে গুলি চালানোর পরে অস্ত্র সমেত আত্মসমর্পণ করেছিলেন অভিযুক্ত। ঘটনায় শোক প্রকাশ করেছিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লবকুমার দেব। মৃতদের পরিবারকে পাঁচ কোটি টাকা আর্থিক সাহায্যও দেওয়া হয়েছিল। 

[আরও পড়ুন: সমকামী সম্পর্ক মানতে নারাজ পরিবার, প্রেমিকার টানে লিঙ্গ বদলালেন তরুণী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে