৫ শ্রাবণ  ১৪২৬  রবিবার ২১ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শপিংমলের পোস্টারে আইএস-এর নামে কিছু মন্তব্য লিখেছিল। আর তার নিচে দিয়েছিল প্রাক্তন প্রেমিকা ও তার বর্তমান প্রেমিকের নম্বর। এর জেরে সোমবার মহারাষ্ট্রের ভিখরোলি থেকে এক যুবককে গ্রেপ্তার করল পুলিশ। ধৃতের নাম খেতন ঘোটকে।

[আরও পড়ুন- টার্গেট ২০২২-এর বিধানসভা নির্বাচন, নিয়মিত যোগীর রাজ্যে সফর করবেন প্রিয়াঙ্কা]

এপ্রসঙ্গে মুম্বইয়ের ডিসিপি অবিনাশ আম্বুরে বলেন, “সম্প্রতি মুম্বইয়ের একটি শপিংমলের অনেকগুলি পোস্টারে আইএস-এর হয়ে মেসেজ চোখে পড়ে স্থানীয়দের। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় তাতে লেখা আছে, গজব-ই-হিন্দ, দাদর সিদ্ধিবিনায়ক বুম, আইএসআইএস আসছে সক্রিয় হয়েছে স্লিপার সেলও। আর ওই পোস্টারে একটি মহিলা ও পুরুষের ফোন নম্বর দেওয়া আছে। ওই ফোন নম্বরগুলিতে যোগাযোগ করে জানা যায়, এই বিষয়ে কিছু জানেন না তাঁরা। এরপরই শুরু হয় তদন্ত। তখনই জানা যায়, ওই মহিলার প্রাক্তন প্রেমিক খেতনই ঘটনাটি ঘটিয়েছে।”

রবিবার খেতন ঘোটকে-কে ভিখরোলি এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। জেরায় নিজের অপরাধের কথা স্বীকার করে সে। জানায়, ওই মহিলার সঙ্গে সাত বছর প্রেম করেছিল সে। কিন্তু, গন্ডগোলের জেরে সম্পর্ক ভেঙে যায়। সেই রাগে শপিংমলের পোস্টারে ওই মহিলা ও তার বর্তমান প্রেমিকের ফোন নম্বর লিখে দিয়েছিল। প্রাক্তন প্রেমিকা ও তাঁর প্রেমিককে ফাঁসানোর জন্যই এই কাণ্ড ঘটিয়েছিল। যদিও শেষ রক্ষা হয়নি। পুলিশের হাতে গ্রেপ্তার হতে হল তাকে।

[আরও পড়ুন- ‘বাবরি ভেঙেছে শিব সৈনিকরা’, রাম মন্দির নির্মাণের ডাক দিয়ে বিস্ফোরক উদ্ধব]

কয়েকদিন আগে মুম্বইয়ের উড়ান এলাকার একটি ব্রিজে আইএস-এর মতাদর্শ লেখা মেসেজ দেখতে পায় স্থানীয়রা। তাতে আইএস প্রধান আবু বকর আল বাগদাদি ও লস্কর প্রধান হাফিজের নামে প্রশংসাসূচক কথা লেখা ছিল। তদন্তে নেমে এই মেসেজ লেখার অভিযোগে উত্তরপ্রদেশের এক বাসিন্দাকে গ্রেপ্তার করে পুলিশ। পরে ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং