BREAKING NEWS

১৭ ফাল্গুন  ১৪২৭  বুধবার ৩ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

‘লালকেল্লায় ৫ লক্ষ লোক ছিল, অভিযুক্ত কেবল আমি!’ ভিডিওয় কেঁদে ফেললেন দীপ সিধু

Published by: Biswadip Dey |    Posted: February 1, 2021 12:17 pm|    Updated: February 1, 2021 2:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লুক আউট নোটিস জারি হতেই বেপাত্তা মোদি ঘনিষ্ঠ গায়ক-অভিনেতা দীপ সিধু (Deep Sidhu)। তাঁর বিরুদ্ধে কৃষক আন্দোলনকে ভুল পথে চালনা করার অভিযোগ উঠেছে। কিন্তু তাঁর বিরুদ্ধে ওঠা সব অভিযোগকে তিনি আগেই অস্বীকার করেছেন। রবিবার রাতে আবারও ফেসবুকে এক ভিডিও পোস্ট করে তাঁর দাবি, সাধারণতন্ত্র দিবসে লালকেল্লায় ৫ লক্ষ লোক ছিল। অথচ কাউকে না ধরে তাঁর দিকেই উঠছে অভিযোগের আঙুল।

১৫ মিনিট দীর্ঘ ওই ভিডিওয় দীপ বলেছেন, ”নিজের জীবনের তোয়াক্কা না করে আমি পাঞ্জাবিদের সঙ্গে প্রতিবাদে যোগ দিয়েছিলাম। কিন্তু কাউকে কিছু না বলে আমাকে বিশ্বাসঘাতক হিসেবে দেগে দেওয়া হল। আমি তো তোমাদের অধিকারের জন্যই আওয়াজ তুলেছিলাম।” কথা বলতে বলতে তাঁকে কেঁদে ফেলতেও দেখা যায়।

[আরও পড়ুন: সাধারণ বাজেট ২০২১ LIVE UPDATE: রবীন্দ্রনাথের কবিতা পাঠ করে বাজেট বক্তৃতা শুরু করলেন নির্মলা]

প্রসঙ্গত, এর আগেও ফেসবুক লাইভ করে এমন দাবি করতে দেখা গিয়েছে অভিযুক্ত দীপকে। তাঁর বিরুদ্ধে লুক আউট নোটিস জারি হওয়ার পরে তিনি জানিয়ে দিয়েছিলেন, “কৃষকদের লালকেল্লা দখল সম্পূর্ণ অপরিকল্পিত। এটা ক্ষোভের বহিঃপ্রকাশ মাত্র।” জাতীয় পতাকা অবমাননার অভিযোগ উড়িয়ে অভিনেতা জানান, “ভারতীয় পতাকার অবমাননার অভিযোগ সম্পূর্ণ ভুয়ো। ওখানে ভারতীয় পতাকার নিচে নিশান সাহিব উড়িয়েছিলেন কৃষকরা। এতে জাতীয় পতাকার মর্যাদা ক্ষুণ্ণ হয়নি।” দু’দিনের মধ্যে ফের ভিডিও বার্তাতেও একই ধরনের সাফাই দিতে দেখা গেল তাঁকে। 

কোথায় রয়েছেন দীপ? তা অবশ্য পরিষ্কার করেননি তিনি। তবে দাবি করেছেন, তিনি শিগগিরি প্রকাশ্যে এসে তদন্তে সহায়তা করবেন। পাশাপাশি তদন্তকারী সংস্থাগুলির কাছে তাঁর আবেদন, ”আমি কোনও ভুল করিনি। তাহলে আমি কেন পালাব, কেনই বা ভয় পাব? আমি ভয় পাইনি। শিগগিরি প্রমাণিত হবে আমি কোনও অন্যায় করিনি।”

[আরও পড়ুন: করোনা পরিসংখ্যানে আরও স্বস্তি, অনেকটা কমল দৈনিক সংক্রমণ ও মৃত্যু]

উল্লেখ্য, সাধারণতন্ত্র দিবসে লালকেল্লায় কৃষকদের তাণ্ডবের নেপথ্যে এবার এক ‘বিজেপিপন্থী’ অভিনেতার হাত দেখছেন বিক্ষোভকারী কৃষকরা। তাঁদের দাবি, পাঞ্জাবি গায়ক ও অভিনেতা দীপ সিধুর উসকানিতেই দিল্লিতে যাবতীয় অশান্তি ঘটেছে। এর নেপথ্যে রাজনৈতিক ষড়যন্ত্রের অভিযোগও করা হয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement