২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আরও চমক! মুখে কাপড় জড়িয়ে দিল্লির বিজেপি দপ্তরে কে এই রহস্যময়ী?

Published by: Sulaya Singha |    Posted: May 29, 2019 6:10 pm|    Updated: May 29, 2019 6:23 pm

An Images

সোম রায়, নয়াদিল্লি: পরনে সাদা সালোয়ার-স্যুট। মুখের অর্ধেকটা ঢাকা সাদা ওড়নায়। ঠিক এভাবেই দিল্লির বিজেপির সদর দপ্তরে প্রবেশ করলেন এক মহিলা। কে ইনি? লোকসভা নির্বাচনের ফল ঘোষণার পর থেকেই দলবদলের রাজনীতিতে সরগরম গোটা দেশ। তার মধ্যেই কি নতুন চমক? কে এই মহিলা? সামনে যেতেই দেখা গেল, তিনি আর কেউ নন, হাসিন জাহান। গত বছরই কংগ্রেসের হাত ধরে যিনি রাজনীতির আঙিনায় পা রেখেছিলেন।

স্বামী মহম্মদ শামির সঙ্গে দাম্পত্য কহল চরমে ওঠায় অনেকদিন থেকেই শিরোনামে হাসিন। গত মাসেই শামির উত্তরপ্রদেশের বাড়িতে অনুপ্রবেশের চেষ্টা করায় হাসিনকে গ্রেপ্তারও করা হয়েছিল। পরে অবশ্য জামিনে মুক্তিও পান তিনি। আর এবার তাঁকে দেখা গেল একেবারে বিজেপি প্রধান কার্যালয়ের অন্দরে। সেখানে উপস্থিত হওয়ার কারণ কি? তবে কি কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পরিকল্পনা? লোকসভা নির্বাচনে বিজেপির বিপুল ভোটে জয়ের পরই বিভিন্ন রাজ্যের বিরোধী দলের নেতারা গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন। এবার কি হাসিনের পালা? জিজ্ঞেস করতেই তিনি সাফ জানিয়ে দিলেন, এমন কিছুই নয়। ভারতীয় পেসারের স্ত্রী বলেন, “আমার এখানে কোনও কাজ নেই। দাদার সঙ্গে এসেছি। দাদার একটা কাজ আছে। তাই। প্লিজ এটাকে আবার কোনও ইস্যু বানাবেন না।”

[আরও পড়ুন: উত্তরপ্রদেশে বিষমদ পান করে মৃত ১৪, দু’লক্ষ টাকা করে ক্ষতিপূরণ ঘোষণা যোগী প্রশাসনের]

তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া শঙ্কুদেব পণ্ডার সঙ্গে বুধবার দেখা যায় হাসিনকে। তাঁর দরকারেই নাকি সঙ্গী হিসেবে বিজেপি অফিসে আগমন। কিন্তু বিরোধী দল কংগ্রেসের সদস্য হয়ে তাঁর বিজেপির কার্যালয়ে প্রবেশ অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

গত বছর অক্টোবরেও একপ্রকার নিঃশব্দেই কংগ্রেসে যোগ দিয়েছিলেন হাসিন। আগাম কোনও ইঙ্গিতও দেননি তিনি। এমনকী তাঁর কংগ্রেস যোগ নিয়ে কোনও জল্পনাও ছিল না। তাই এবারও যে চুপচপ দলবদল করবেন না, এমন সম্ভাবনা একেবারেই উড়িয়ে দেওয়া যাচ্ছে না। এবার দেখার দলবদলের মরশুমে বিজেপির নয়া মুখ হিসেবে হাসিন চমক দেন কিনা।

[আরও পড়ুন: অনুব্রতর গড়ে থাবা মুকুলের, তৃণমূল ছেড়ে বিজেপিতে লাভপুরের বিধায়ক মনিরুল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement