BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

সোনিয়া গান্ধীর থেকে দেশপ্রেম শেখা উচিত মোদির, বলছেন সিধু

Published by: Soumya Mukherjee |    Posted: April 29, 2019 10:02 pm|    Updated: May 2, 2019 4:08 pm

Navjot Singh Sidhu Tells PM Modi To Learn Nationalism From Sonia.

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জাতীয়তাবাদ বা দেশপ্রেম সম্পর্কে কিছুই জানেন না। ইউপিএ-র চেয়ারপার্সন সোনিয়া গান্ধীর থেকে তাঁর দেশপ্রেমের পাঠ নেওয়া উচিত।” সোমবার উত্তরপ্রদেশের রায়বরেলির জনসভা থেকে  এই মন্তব্যই করলেন পাঞ্জাবের মন্ত্রী ও কংগ্রেস নেতা নভজ্যোৎ সিং সিধু।

সোনিয়া গান্ধীর লোকসভা কেন্দ্রে দাঁড়িয়ে মোদিকে কটাক্ষ করে তিনি বলেন, “আপনি জাতীয়তাবাদ বা দেশপ্রেম সম্পর্কে অনেক কথা বলেন। কিন্তু, আমার মনে হয় আপনি শিল্পপতিদের হাতের পুতুল। তাদের কাছে বিক্রি হয়ে গিয়েছেন। তাই দেশপ্রেম সম্পর্কে বেশি কথা না বলে দেশপ্রেম কাকে বলে তা সোনিয়া গান্ধীর কাছে শিখুন। রায়বরেলিতে তিনি কী উন্নয়ন করেছেন তা আপনার চোখে পড়ছে না। কারণ, আপনার উদ্দেশ্য ভাল নয়।”

[আরও পড়ুন- প্রথমবার গণতন্ত্রের উৎসবে শামিল, ভোট দিলেন ১ হাজার পাক শরণার্থী]

রায়বরেলির সভা থেকে পূর্ব উত্তরপ্রদেশের দায়িত্বে থাকা কংগ্রেস সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধীকে বিগ বস বলে উল্লেখ করেন তিনি। পাশাপাশি আমেঠি থেকে যদি কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী হেরে যান তাহলে তিনি রাজনীতি থেকে অবসর নেবেন বলেও প্রতিশ্রুতি দেন। এপ্রসঙ্গে বলেন, “যদি রাহুল ভাই হেরে যায় তাহলে আমি রাজনীতি ছেড়ে দেব। আর মোদি যদি ফের ক্ষমতা ফেরে তাহলে ধ্বংস হবে দেশ। তাই আমি আপনাদের কাছে অনুরোধ করছি, রাহুল ভাই, আমার বিগ বস প্রিয়াঙ্কাজি এবং সোনিয়াজিকে আপনাদের জীবনের অঙ্গ বানিয়ে নিন। তারপর দেখবেন দেশ কীভাবে উন্নতি করছে।”

[আরও পড়ুন- ভারতে বড়সড় নাশকতার ছক, সতর্ক করলেন গোয়েন্দারা]

গত ১৬ এপ্রিল বিহারের পূর্ণিয়াতে জনসভা করতে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হারানোর জন্য মুসলিমদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছিলেন সিধু। বলেছিলেন, “আসাদউদ্দিন ওয়েইসির মতো মানুষদের ভোট না দিয়ে এখানকার ৬৪ শতাংশ মুসলিমদের ভোট একত্রিত করুন। তারপর নরেন্দ্র মোদির নেতৃত্বাধীন সরকারকে ক্ষমতা থেকে সরিয়ে দিন।” এরপরই সংখ্যালঘুদের নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে নির্বাচন কমিশন ৭২ ঘণ্টার জন্য সিধুর ভোট প্রচারে নিষেধাজ্ঞা জারি করে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement