BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘চৌকিদার পিওর হ্যায়’, মোদিকে সার্টিফিকেট যোগগুরু রামদেবের

Published by: Bishakha Pal |    Posted: April 3, 2019 3:05 pm|    Updated: April 3, 2019 3:05 pm

Ramdev supports Modi and says, ‘Chowkidar pure hai’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কিছুদিন পর নীরব থাকার পর মুখ খুললেন যোগগুরু রামদেব। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির চালু করা ‘চৌকিদার’ আন্দোলন নিয়ে মন্তব্য করলেন তিনি। চৌকিদার সম্পর্কে কংগ্রেসকে কটাক্ষ করে বলেন, “বিরোধীদের স্লোগান তোলা উচিত চৌকিদার পিওর হ্যায়।”

লোকসভা নির্বাচনের বেশ কিছু দিন আগে থেকেই মোদিকে কটাক্ষ কংগ্রেসের প্রচারের মূল স্লোগান হয়ে উঠেছে ‘চৌকিদার চোর হ্যায়’। রাফাল চুক্তিতে বিপুল পরিমাণ দুর্নীতি হয়েছে অভিযোগ করে কংগ্রেস ‘চৌকিদার’ মোদির গায়ে চোর অপবাদ দিয়েছে। কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী নিয়ম করে তাঁর প্রতিটি সভায় ‘চৌকিদার চোর হ্যায়’ স্লোগান তুলেছেন। অন্যদিকে, রাহুলের এই অপপ্রচার ঠেকাতে মোদি টুইটার হ্যান্ডেলে নিজের নামের আগে চৌকিদার শব্দটি যোগ করেছেন‌। মোদিকে অনুসরণ করে বিজেপির ছোট-বড় প্রায় সব নেতাই নিজেদের নামের আগে ‘চৌকিদার’ শব্দটি যোগ করেছেন। তাঁদের দাবি, তাঁরা সবাই দেশের জন্য চৌকিদারি করছেন। যা দেখে গোঁসা হয়েছে কংগ্রেসের। সে কারণেই তারা এ ধরনের অপপ্রচার চালাচ্ছে।

[ আরও পড়ুন: উর্দি পরে হিন্দি গানের তালে নাচ মহিলা পুলিশকর্মীদের, ভাইরাল ভিডিও ]

মঙ্গলবার সেই বিতর্ক নিয়েই মন্তব্য করেছেন রামদেব। যোগগুরু এদিন বলেছেন, “আমি সর্বদাই এই দেশের ভাল চাই। যারা দেশের প্রতিটি মানুষের সার্বিক উন্নয়ন সুনিশ্চিত করবে, দেশকে সুরক্ষিত ও নিরাপদ রাখবে মানুষের উচিত তাদেরই ভোট দেওয়া। এই মুহূর্তে নরেন্দ্র মোদির সুযোগ্য নেতৃত্ব নিয়ে কারও মনে কোনও প্রশ্ন থাকা উচিত নয়। মোদির চরিত্র হিমালয়ের মতোই দৃঢ়। তাঁর দৃঢ় মানসিকতা আমাদের ভরসা দেয়। এই মুহূর্তে আর কোনও নেতাকে আমি মোদির সমতুল্য দেখছি না। স্বাভাবিকভাবেই এই মুহূর্তে মোদির কোনও ভাল বিকল্প চোখে পড়ছে না। দেশের মানুষের উচিত চৌকিদার চোর হ্যায় বলার পরিবর্তে চৌকিদার পিওর হ্যায় বলা। সকলেই নিজেকে চৌকিদার বলছেন এবং আমিও তাই বলছি। কারণ আমারও দেশের প্রতি দায়বদ্ধতা রয়েছে। শুধু স্লোগান তোলার জন্য কেউ কাউকে চৌকিদার বা সাহুকর বলবে এটা ঠিক নয়। আর যাই হোক মোদিকে কেউ চোর বা দুর্নীতিপরায়ণ বলতে পারেন না।”

[ আরও পড়ুন: আরএসএসকে অপমান! রাহুল গান্ধীর কাছে ১ টাকা জরিমানা চাইল সংঘ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে