BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আজই অসম যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, রয়েছে একাধিক কর্মসূচি

Published by: Tiyasha Sarkar |    Posted: May 11, 2022 9:46 am|    Updated: May 11, 2022 9:50 am

TMC MP Abhishek Banerjee visits Assam today | Sangbad Pratidin

স্টাফ রিপোর্টার: একদিনের সফরে আজ অসম যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। গুয়াহাটিতে তাঁর প্রধান কর্মসূচি। সেখানে দলের রাজ্য দপ্তরের উদ্বোধন করবেন। তবে তার আগে পুজো দেবেন কামাক্ষ্যা মন্দিরে। বৈঠক করবেন দলীয় নেতৃত্বের সঙ্গে।

গোয়ার সঙ্গে সঙ্গেই উত্তর-পূর্ব ভারতে নিজেদের শক্তি বাড়ানোর কাজ শুরু করেছে তৃণমূল (TMC)। নেতৃত্বে দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তার মধ্যেই অসম প্রদেশ কংগ্রেসের প্রাক্তন সভাপতি রিপুন বোরার তৃণমূলে যোগদান। তাঁর হাত ধরেই একের পর এক যোগদান চলছে। এই পরিস্থিতিতে আজ অসমে যাচ্ছেন অভিষেক। রিপুন ছাড়াও সেখানে থাকবেন সাংসদ সুস্মিতা দেব।

[আরও পড়ুন: ১৩ মে থেকে ১৪দিনের জন্য বাতিল হাওড়ার এই শাখা ৬৮টি ট্রেন, জেনে নিন খুঁটিনাটি]

বাংলার মতো অসমেও আগামী বছর পঞ্চায়েত ভোট। চব্বিশের ভোটের আগে এই নির্বাচনের মধ্য দিয়েই সংগঠন মজবুত করার সুযোগ রয়েছে তৃণমূলের সামনে। চব্বিশের লোকসভা ভোটেও তারা প্রার্থী দেবে বলে জানিয়েছে। সেখানে রিপুন আর সুস্মিতার সংগঠন পরিচালনার ক্ষমতাকে সামনে রেখেই এগানো হবে। এনআরসি ইসুতে প্রথমেই অসম উত্তপ্ত হয়ে উঠেছিল। দলের প্রতিনিধিদের পাঠিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ফলে নতুন করে লড়াইয়ে নেমে এই রাজ্যেও যে নিজেদের সংগঠন মজবুত করার কাজ করবে সেটাই স্বাভাবিক।

তৃণমূলের বক্তব্য, অসমে দলের সংগঠন বিস্তারের কাজ মেঘালয়ের পাশাপাশি হলে তার প্রভাব পরস্পরের উপর পড়বেই। অন্যদিকে, মুকুল সাংমার নেতৃত্বে মেঘালয়ের নেতারা মঙ্গলবার কলকাতায় আসেন অভিষেকের সঙ্গে বৈঠক করতে। ফলে অসম সফরের আগে এই বৈঠকও গুরুত্বপূর্ণ।

[আরও পড়ুন: ধপাস! নাতির সঙ্গে সমুদ্রে ঘুরতে গিয়ে সৈকতে পা পিছলে পড়ে গেলেন মদন মিত্র, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে