২৮ কার্তিক  ১৪২৬  শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৮ কার্তিক  ১৪২৬  শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ার দৌলতে রানু মণ্ডল তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন। এবার সেই দলে নাম লেখাতে চলেছেন আরও এক ব্যক্তি। পেশায় তিনি উবের চালক। নাম বিনোদ। তাঁর গান এখন ভাইরাল নেটদুনিয়ায়। সোশ্যাল মিডিয়ায় এখন রানু মণ্ডলের সঙ্গে টক্কর দিচ্ছেন বিনোদ।

লখনউয়ে উবের ক্যাব চালান বিনোদ। যাত্রীদের নিয়ে একজায়গা থেকে অন্য জায়গায় যাওয়াই তাঁর কাজ। গাড়িচালক হওয়ার সুবাদে অনেকরকম যাত্রীর সঙ্গে তাঁর নিত্য দেখা হয়। কেউ চুপচাপ গন্তব্যে পৌঁছতে পছন্দ করেন, কেউ আবার খোশগল্পে মেতে ওঠেন চালকের সঙ্গে। বিনোদ এসব উপভোগ করেন। কথা বলতে কার না ভাল লাগে? এমনকী মাঝেমধ্যে তিনি যাত্রীদের গানও শোনান। বহুদিন ধরেই কাজের ফাঁকে যাত্রীদের এভাবে মনোরঞ্জন করে আসছেন বিনোদ। কিন্তু শিকে ছেঁড়েনি এতদিন। কিন্তু ভাগ্যের চাকা শেষমেশ ঘুরল।

[ আরও পড়ুন: ‘সেকেন্ড হ্যান্ড’ গাড়ি কিনলেন দেশের ধনীতম ব্যক্তি মুকেশ আম্বানি! অবাক নেটিজেনরা ]

রানাঘাটের রানু মণ্ডল রাতারাতি হয়ে উঠেছিলেন সোশ্যাল মিডিয়ার ‘সুরসাম্রাজ্ঞী’। পরিচিতি পাওয়ার পর বেশিদিন অপেক্ষা করতে হয়নি তাঁকে। মুম্বই থেকে ডাক পান তিনি। আর এখন তো হিমেশ রেশমিয়ার ছবিতে প্লে-ব্যাক করছেন। উবের চালক বিনোদের ভাগ্য কতটা সুপ্রসন্ন, তা এখনই বলা সম্ভব নয়। কিন্তু তাঁর গাওয়া ‘নজর কে সামনে’ এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। রানুর মতোই তাঁকেও সাদরে অভ্যর্থনা জানিয়েছে নেটিজেনরা। ১৯৯৯ সালে ‘আশিকি’ ছবিতে কুমার শানুর গানটি সম্পূর্ণ নিজের মতো করে গেয়েছেন তিনি। গলাটি তাঁর একেবারেই কুমার শানুর মতো নয়। কিন্তু শ্রুতিমধুর। আর তাতেই মজেছে নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় বিনোদের ভিডিওটি পোস্ট করেছেন প্রিয়াংশু নামে এক ব্যক্তি। তিনি যখন ফান রিপাবলিক মল থেকে লালবাগের দস্তরভাওয়ানের দিকে যাচ্ছিলেন তখনই বিনোদ তাঁকে শোনান ‘নজর কে সামনে’। সেটি ভিডিও করে সোশ্যাল সাইটে পোস্ট করেন তিনি। তাঁর ভিডিওর নিচে উবের কর্তৃপক্ষ তাদের চালকের কথা জানায়। তাদের মতে, যাত্রীদের কাছে বিনোদের গ্রহণযোগ্যতা বরাবরই ভাল। বিনোদের জন্য সোশ্যাল সাইটে এখন একটি হ্যাশট্যাগও চালু হয়ে গিয়েছে ‘উবের স্টার’।

[ আরও পড়ুন: ‘পাক অধিকৃত কাশ্মীর একদিন ভারতের অধীনে আসবেই’, হুংকার বিদেশমন্ত্রী জয়শংকরের ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং