BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ফের পেটের সমস্যা নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন মুলায়ম সিং যাদব

Published by: Sucheta Chakrabarty |    Posted: May 11, 2020 3:04 pm|    Updated: May 11, 2020 3:04 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের পেটের সমস্যা নিয়ে হাসপাতালে ভরতি হলেন উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মুলায়ম সিং যাদব (Mulayam Singh Yadav)। রবিবার লখনউয়ের মেদান্ত (Medanta) হাসপাতালে ভরতি হন তিনি। এর আগের সপ্তাহেও তাঁকে পেটের সমস্যা নিয়ে হাসপাতালে ভরতি হতে হয়।

সমাজবাদী পার্টির প্রতিষ্ঠাতা মুলায়ম সিং যাদব ফের ভুগছেন পেটের সমস্যায়। বিগত সপ্তাহেও ঠিক একই কারণে হাসাপাতালে ভরতি হতে হয় তাঁকে। শনিবার উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রীকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার পর ফের রবিবার রাতে তাঁকে ভরতি করা হয়। গত পাঁচ দিনে এই নিয়ে দ্বিতীয়বার তাঁকে লখনউয়ের মেদান্ত হাসপাতালে ভরতি করতে হয়। দলের মুখপাত্র রাজেন্দ্র চৌধুরি জানিয়েছেন, মেদান্ত হাসপাতালে রুটিন চেকআপে গিয়েছিলেন মুলায়ম সিং যাদব। কিন্তু ডাক্তাররা তাঁকে ভরতি করার পরামর্শ দেন। মুলায়ম সিং যাদব হাসপাতালে ভর্তি হওয়ার পরই মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান ট্যুইট করে তাঁর আরোগ্য কামনা করেন।

[আরও পড়ুন:ছন্দে ফিরছে চিন, তিনমাস পর খুলল সাংহাইয়ের ডিজনিল্যান্ড]

রবিবারের আগে প্রগতিশীল সমাজবাদী পার্টির প্রধান শিবপাল সিং যাদব জানান, “সুস্থ রয়েছেন সমাজবাদী পার্টির প্রতিষ্ঠাতা মুলায়ম সিং যাদব। আপনারা সকলে তাঁর সুস্থতা কামনা করে প্রার্থনা করুন।” এদিন  ফের দাদার সুস্থতা কামনা করে প্রগতিশীল সমাজবাদী পার্টির প্রধান শিবপাল সিং যাদব টুইট করেন। টুইটে লেখেন, “বিগত ২-৩ দিন ধরে অনেক শুভানুধ্যায়ীরা দাদার সুস্থতার কামনা করে প্রার্থনা করেছেন। তা দেখেই আমরা অভিভূত। ভগবানের কাছে প্রার্থনা করি উনি যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন। দাদা আমাদের কাছে বেঁচে থাকার অনুপ্রেরণা।”

[আরও পড়ুন:‘চিকিৎসক, স্বাস্থ্যকর্মীদের গতিবিধিতে বাধা নয়’, রাজ্যগুলিকে চিঠি কেন্দ্রীয় স্বরাষ্ট্রসচিবের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement