BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আশীর্বাদ নিতে গিয়ে আবেগাপ্লুত, উমা ভারতীকে জড়িয়ে কেঁদে ফেললেন সাধ্বী প্রজ্ঞা

Published by: Soumya Mukherjee |    Posted: April 29, 2019 7:49 pm|    Updated: April 29, 2019 7:49 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোট প্রচারে বেরিয়ে ভোপালের প্রাক্তন বিজেপির সাংসদ উমা ভারতীকে কাছে পেয়ে কেঁদে ফেললেন এবারের প্রার্থী সাধ্বী প্রজ্ঞা। তাঁকে শান্ত করতে হাত দিয়ে চোখের জল মুছিয়ে দিতে দেখা গেল উমা ভারতীকে। তারপর প্রজ্ঞাকে খাবার জল দিতে চাওয়ার পাশাপাশি প্রণামও করেন উমা ভারতী। সোমবার সকালে ভোপালের রাস্তায় বিজেপির সদ্য প্রাক্তন ও বর্তমান প্রজন্মের এই আবেগঘন মেলবন্ধনের সাক্ষী রইলেন সাধারণ মানুষ। তাঁদের মধ্যে কেউ কেউ ক্যামেরাবন্দিও করলেন মুহূর্তটিকে।

বিজেপি সূত্রে জানা গিয়েছে, সোমবার সকালে উমা ভারতীর সঙ্গে দেখা করতে শ্যামলা হিলস এলাকায় তাঁর বাড়িতে গিয়েছিলেন প্রজ্ঞা। পরে উমা ভারতী যখন প্রজ্ঞাকে বাড়ির বাইরে বিদায় জানাতে আসেন তখনই কেঁদে ফেলেন প্রজ্ঞা। এরপর উমা ভারতী প্রজ্ঞাকে জড়িয়ে ধরে তাঁর কপালে চুমু খান। প্রজ্ঞার পা-ও স্পর্শ করেন।

[আরও পড়ুন- ভারতে বড়সড় নাশকতার ছক, সতর্ক করলেন গোয়েন্দারা]

পরে এ প্রসঙ্গে উমা ভারতী বলেন, “আমি ভোপালের প্রাক্তন সাংসদ আর উনি এবারের প্রার্থী। একে অপরের মান-অভিমান ভাঙাতে নয়, সৌজন্যবশত দেখা করেছিলাম আমরা। উনি এখান থেকে প্রার্থী হয়েছেন বলে আমি খুব খুশি। ওনার সঙ্গে দেখা হওয়ার পর মনে হচ্ছে, আমার জীবনের সুন্দর দিনগুলোর মধ্যে আজকের দিনটা অন্যতম। পরিস্থিতি দেখে এখন মনে হচ্ছে ভোপালে বিজেপির জয় শুধুমাত্র সময়ের অপেক্ষা।”

[আরও পড়ুন- নেল রিমুভারে নিমেষে উধাও ভোটের কালি, কমিশনে অভিযোগ কংগ্রেস নেতার]

রবিবার সাংবাদিকরা উমা ভারতীকে প্রশ্ন করেছিলেন বিজেপি কি সাধ্বী প্রজ্ঞা ঠাকুরকে তাঁর জায়গায় মধ্যপ্রদেশের মুখ করতে চাইছে? এর উত্তরে বিদায়ী কেন্দ্রীয় মন্ত্রী উমা ভারতী বলেন, “আমার সঙ্গে সাধ্বীর কোনও তুলনাই চলে না৷ সাধ্বী আমার থেকে অনেক ভাল সন্ন্যাসিনী৷ ওনার ব্যক্তিত্বের কাছে আমার ব্যক্তিত্ব খুবই সাধারণ৷ ওনার কাছে নিজেকে বোকা মনে হয়৷ সাধ্বী একজন মহান সাধু আর আমি একজন মূর্খ ও সামান্য প্রাণী।”

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement