১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

নিজের ঘোষণা অমান্য করে বিয়েবাড়িতে ইয়েদুরাপ্পা, গুঞ্জন রাজনৈতিক মহলে

Published by: Sucheta Chakrabarty |    Posted: March 16, 2020 9:27 pm|    Updated: March 16, 2020 9:27 pm

Yedurappa ingnores its own CorornaVirus advice, attends wedding

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা রুখতে নানা মুনির নান মত। আতঙ্কে জেরবার হয়ে গৃহবন্দি দেশের বহু  মানুষ। তবে সেই সবের তোয়াক্কা না করে বিয়েবাড়ির অনুষ্ঠানে গেলেন কর্নাটকের মুখ্যমন্ত্রী বি.এস ইয়েদুরাপ্পা। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন প্রায় দুহাজার আমন্ত্রিতরা। সঙ্গে নিয়ে গেলেন কর্নাটকে দুই বিজেপি সাংসদকেও।

বিজেপির এমএলসি মহান্তেশের মেয়ের বিয়ের অনুষ্ঠানে অতিথি হিসেবে যোগ দেন কর্নাটকের মুখ্যমন্ত্রী বি.এস ইয়েদুরাপ্পা। সূত্রের খবর, করোনা সংক্রমণের জেরে ইয়েদুরাপ্পা নিজের সমস্ত বৈঠক বাতিল করে দেয়। তবে বিজেপির এমএলসি মহান্তেশের একান্ত অনুরোধে তিনি না করতে পারেননি।  রবিবার সেই অনুষ্ঠানে উপস্থিত থাকেন। রবিবার সকালে সাড়ে এগারোটা নাগাদ কর্নাটক মুখ্যমন্ত্রী বিয়েবাড়িতে যান। করোনার সংক্রমণ কমাতে যেখানে কেন্দ্রের তরফ থেকে বার বার প্রচার চালানো হচ্ছে সেখানে কর্নাটকের মু্খ্যমন্ত্রী কীকরে এই ধরণের অনুষ্ঠানে যোগ দেন তা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে। তবে শুধুমাত্র ইয়েদুরাপ্পাই নন। এদিন রাজ্যের কংগ্রেসের সভাপতি ডি কে শিবকুমার দলীয় কার্যালয়ে যান ও সেখানে একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেন। রাহুল গান্ধী ইতালি থেকে দেশে ফেরার পর তাঁকে করোনার পরীক্ষা করতে বললে ও দেশে করোনার সংক্রমণ বৃদ্ধি পেলে তিনি সেই বিষয়ে কেন্দ্রকেই কাঠগড়ায় তোলেন। তাহলে প্রশ্ন ওঠে কী করে তাঁরই দলের কর্মী হয়ে ডি কে শিবকুমার এমত অবস্থায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠানের আয়োজন করলেন? সেখানে রাজ্যের কংগ্রেস কর্মীদের এক সঙ্গে জমায়েত করার অনুমতি দিলেন কী করে?

[আরও পড়ুন:রোগ গোপনের চেষ্টা, করোনা আক্রান্ত তরুণীর বাবার বিরুদ্ধে FIR দায়ের]

দিনে দিনে ভারতে করোনা সংক্রমণের প্রভাব বিস্তার করায় রাজ্যের সমস্ত বিয়েবাড়ি, জমায়েত, খেলা, মিছিলে নিষেধাজ্ঞা জারি করেন কর্নাটকের প্রধানমন্ত্রী। তবে নিজের জারি করা আইন নিজে অমান্য করায় গুঞ্জন শুরু হয়েছে রাজনৈতিক মহলে। এপর্যন্ত কর্নাটকে মোট ৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

[আরও পড়ুন:নজিরবিহীন, ফাঁসি এড়াতে আন্তর্জাতিক আদালতের দ্বারস্থ নির্ভয়ার তিন ধর্ষক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে