BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ক্লান্তির জেরে বিমানবন্দরের মেঝেতেই শুয়ে পড়লেন ধোনি, ভাইরাল ছবি

Published by: Subhajit Mandal |    Posted: April 11, 2019 3:21 pm|    Updated: April 11, 2019 3:21 pm

MS Dhoni shaers photo of Sakshi and him sleep on airport floor

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্লান্তি আমায় ক্ষমা করো প্রভু…। ক্লান্ত শরীর, ক্লান্ত মন হয়তো পরিবেশ পরিস্থিতি ভুলিয়ে দেয়। এমনটাই হল মহেন্দ্র সিং ধোনির সঙ্গে। নাহলে, ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক তথা বিশ্বের অন্যতম জনপ্রিয় একজন সেলিব্রিটি শুয়ে পড়লেন বিমানবন্দরের মেঝেতে। মাথায় ব্যাগ দিয়ে, চেয়ারের পাশে গুটিসুটি মেরে দিব্যি ঘুমিয়ে পড়লেন মহেন্দ্র সিং ধোনি। মাহি একা নন, সঙ্গে ঘরনি সাক্ষীও রয়েছেন। সেই ছবি তিনি নিজেই পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন: চেন্নাইয়ে খেলতে চাইছেন না ক্ষুব্ধ ধোনি!]

এমনিতে আইপিএলের ম্যাচ, পুরস্কার বিরতরণী অনুষ্ঠান শেষ করতে মাঝরাত পেরিয়ে যায়। তারপর, সাজঘরে সেলিব্রেশন এবং যাবতীয় নিরাপত্তা বলয় পরতে অনেকটা সময় লাগে। শরীর এবং মনে ক্লান্তি আসা স্বাভাবিক। তারপর যদি, আবার হোটেলে না ফিরে যেতে হয় বিমানবন্দরে তাহলে সেই ক্লান্তি আরও বাড়ে। তেমনটাই হয়েছে মহেন্দ্র সিং ধোনির সঙ্গে।

গত মঙ্গলবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলা ছিল চেন্নাই সুপার কিংসের। ম্যাচের পরদিনই অ্যাওয়ে ম্যাচ খেলার জন্য উড়ে যেতে হয়েছে পুরো চেন্নাই দলকে। বুধবার ভোরেই জয়পুরের উদ্দেশে রওনা দিতে হয় চেন্নাই দলকে। কিন্তু সকালের ফ্লাইটের জন্য গোটা দলকে রাতেই বিমানবন্দরে পৌঁছে দেয় চেন্নাই সুপার কিংস কর্তৃপক্ষ। সারারাত বিমানবন্দরেই অপেক্ষা করতে হয় তাদের।

[আরও পড়ুন: দায়িত্বজ্ঞানহীন ব্যাটিংয়ের জের, চেন্নাইয়ের কাছে হেরে শীর্ষস্থান খোয়াল কেকেআর]

স্বাভাবিকভাবেই, ক্লান্তি পেয়ে বসেছিল ক্রিকেটারদের। দলের অন্য ক্রিকেটাররা যেখানে চেয়ারে বসে রাত কাটালেন, সেখানে মহেন্দ্র সিং ধোনি শুয়ে পড়লেন মেঝেতেই। একটি ব্যাগ মাথায় নিয়ে শুয়ে পড়ার সেই দৃশ্য ইনস্টাগ্রামে পোস্ট করেন মাহি নিজেই।তাঁর পাশে শুয়ে ছিলেন সাক্ষী ধোনি। ছবি পোস্ট হওয়ার পরই ধোনির সারল্যকে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন নেটিজেনরা। অনেকেই বলছেন, মাহির পক্ষেই এভাবে শুয়ে পড়া সম্ভব। আবার অনেকে বলছেন, মাটির মানুষ বলেই ধোনি এমনটা করতে পেরেছেন।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

After getting used to IPL timing this is what happens if u have a morning flight

A post shared by M S Dhoni (@mahi7781) on

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে