BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পাঞ্জাবি সেজে অটো চালাচ্ছেন বিরাট, ব্যাপারটা কী?

Published by: Subhajit Mandal |    Posted: April 18, 2019 2:23 pm|    Updated: April 18, 2019 2:23 pm

An Images

স্টাফ রিপোর্টার: বিরাট কোহলি কি না অটো চালাচ্ছেন! সেটাও আবার দুই তরুণী সওয়ারিকে পিছনে বসিয়ে! পুরোদস্তুর পাঞ্জাবির বেশে! এতদূর পর্যন্ত পড়ে অবাক লাগছে? মনে হচ্ছে, ভারত অধিনায়ক কী করে ক্রিকেট ছেড়ে অটো চালকের ভূমিকায় অবতীর্ণ হলেন? শুধু অটো নয়, কলকাতায় এসে বিরাট গাড়ি চালকও হয়েছেন। কখনও পাঞ্জাবি যুবকের বেশে। কখনও সেজেছেন উত্তরপ্রদেশের যুবক। আর ‘ড্রাইভার’ কোহলির সওয়ারি কখনও হয়েছেন উনিশ-কুড়ির তরুণী, কখনও বা ষাটোর্ধ্ব বৃদ্ধ দম্পতি।

[আরও পড়ুন: পুরুষদের জন্য বিশেষ গয়না আনল সেনকো গোল্ড, উদ্বোধনে নাইটরা]

আসল কথাটা এবার বলা যাক। বাস্তবে মোটেও ক্রিকেট ছাড়ছেন না বিরাট। পুরোটাই আদতে অ্যাড শ্যুট। শহরে নামার পর থেকে যা নিয়ে প্রবল ব্যস্ত থাকতে হল ভারত অধিনায়ককে। বুধবার দুপুর বারোটা নাগাদ আরসিবি টিমের সঙ্গে কলকাতা এয়ারপোর্টে নামেন কোহলি। সঙ্গে ভারতীয় ক্রিকেটের ‘ফার্স্ট লেডি’ অনুষ্কা শর্মা। টিম হোটেলে পৌঁছানোর পরপরই ওই গাড়ি সংস্থার অ্যাড শ্যুটে চলে যান বিরাট। প্রায় ঘণ্টা দেড়-দুই মতো শ্যুটিং চলে। যেখানে কখনও পাঞ্জাবি ড্রাইভার, কখনও বা উত্তরপ্রদেশীয় সাজতে হয় বিরাটকে। শোনা গেল, পুরো সময়টাই বেশ চনমনে ছিলেন ভারত অধিনায়ক। অবশ্য সেটা এ দিন থেকে নয়, গতাকল থেকেই অধিনায়ক কোহলির মন মেজাজ ভাল শোনা গেল। গত কাল রাতে মুম্বইয়ে নিজের বাড়িতে পার্টি রেখেছিলেন। যেখানে আরসিবি ক্রিকেটাররা সবাই উপস্থিত ছিলেন। আরসিবি অধিনায়ককে সেখানেও নাকি যথেষ্ট ফুরফুরে লেগেছে।

[আরও পড়ুন: বিশ্বকাপে খেলার সুযোগ! ভাগ্যের শিকে ছিঁড়ল পন্থ-সহ তিন ক্রিকেটারের]

অন্যদিকে কেকেআর শিবিরের চিন্তা রাসেলের চোট আতঙ্ক। অনুশীলনে এক নেট বোলারের করা বলে আঘাত পেয়েছেন বিগ রাস। এমনিতেই গোটা টুর্নামেন্ট সেভাবে ফিট দেখাচ্ছে না রাসেলকে। অথচ, রাসেলের উপরেই নির্ভর করছে কেকেআরের টুর্নামেন্টের ভাগ্য। এখনও পর্যন্ত যে কটা ম্যাচে কেকেআর ভাল পারফর্ম করেছে তাঁর সবকটিই রাসেলের উপর ভর করে। তাই তাঁর চোট চিন্তায় রাখছে কেকেআর শিবিরকে। যদিও, কেকেআর সিইও বেঙ্কি মাইশোর জানিয়েছেন, রাসেলের চোট নিয়ে উদ্বেগের কোনও কারণ নেই।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement