BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পুরুষদের জন্য বিশেষ গয়না আনল সেনকো গোল্ড, উদ্বোধনে নাইটরা

Published by: Sandipta Bhanja |    Posted: April 17, 2019 6:25 pm|    Updated: April 17, 2019 9:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোনার দোকানে কেকেআর শিবিরের যোদ্ধারা! এই কৌতূহল বশে বুধবার সেনকো গোল্ডের শোরুমের সামনে উৎসুক জনতার ভিড় কম ছিল না। উপলক্ষ্য একটাই, শাহরুখের নাইট রাইডার্সদের সোনার দোকানে কী কাজ, তা জানা। বুধবার সকালে সল্টলেক সেক্টর ওয়ানের সেনকো গোল্ডের আউটলেটে কোম্পানির নতুন জুয়েলারি কালেকশন লঞ্চ করার জন্য উপস্থিত ছিলেন কলকাতা নাইট রাইডার্সের লকি ফার্গুসন, ম্যাট কেলি, সন্দীপ ওয়ারিয়র এবং রিকু সিং।

[আরও পড়ুন:   বিশ্বকাপের জন্য বেছে বেছে শুধু একজন ক্রিকেটারকেই শুভেচ্ছা জানালেন মোদি!

এদিন ফার্গুসন, কেলি, সন্দীপদের হাতে উদ্বোধন হল সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস-এর নতুন কালেকশন ‘অহম’-এর। স্বর্ণ আভরণে সাজে শুধু মহিলারাই, এই ধারণা আজ অজীত। মহিলাদের পাশাপাশি পুরুষরাও সমান তালে গয়না পরছেন। সোনার আংটি, চেইন, কানের দুলের মধ্যে ইয়ার স্টাড, ব্রেসলেট- এগুলো আজকাল পুরুষদের বেশ পছন্দ। ঠাকুরদার পাঞ্জাবির সোনার বোতাম আজও অনেকের প্রিয়। সোনা নিয়ে শৌখিন পুরুষদের সংখ্যাও নেহাত কম নয়! এছাড়াও, মেয়ের বিয়েতে জামাইকে সেরা উপহার দিতে চাইলে, তাদের মনপসন্দ সোনার গয়নাও এখানে পেয়ে যাবেন ক্রেতারা। আর তাঁদের কথা মাথায় রেখেই পুরুষদের জন্য মনকাড়া ডিজাইন নিয়ে হাজির সেনকো গোল্ডের নতুন কালেকশন ‘অহম’। এই কালেকশনে থাকছে হিরে, সোনা এবং রুপো তিন ধরনের গয়নাই। বাইশ গজের রাইডার্সরা এদিন এই উপলক্ষেই উপস্থিত ছিলেন শোরুমে, জানান সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস-এর এক্সিকিউটিভ ডিরেক্টর শুভঙ্কর সেন। আইপিএলের আগামী ম্যাচের জন্য তাদের শুভেচ্ছাবার্তা জানান তিনি।

[আরও পড়ুন:  ভারতীয় দলের সঙ্গে বিশ্বকাপে পাঠানো হচ্ছে আরও ৪ পেসারকে, সিদ্ধান্ত BCCI-এর

কলকাতা নাইট রাইডার্সের খেলোয়াড় লকি ফার্গুসন, ম্যাট কেলি, সন্দীপ ওয়ারিয়র এবং রিকু সিংদের ‘অহম’-এর কালেকশন উন্মোচনের দিন উপস্থিত থাকার জন্য ধন্যবাদও জানান শুভঙ্কর। ‘অহম’ কালেকশনের সোনার গয়নার দাম শুরু হয়েছে ৩০ হাজার থেকে। অন্যদিকে, রুপোর গয়নার দাম শুরু একেবারে সাধ্যের মধ্যে, ২ হাজার টাকা থেকে। আইপিএলের আগামী ম্যাচের জন্য শুভেচ্ছাবার্তাও জানান তাদের শুভঙ্কর।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement