১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বাগুইআটিতে ট্রাকের পিছনে ধাক্কা অ্যাপ ক্যাবের, মৃত চালক

Published by: Soumya Mukherjee |    Posted: April 16, 2019 1:11 pm|    Updated: May 20, 2020 11:06 am

Driver dies after truck & Car Collision in Baguiati, one seriously injured.

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাগুইআটিতে ভয়াবহ পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন একজন অ্যাপ ক্যাবের চালক। নিয়ন্ত্রণ হারিয়ে অ্যাপ ক্যাবটি একটি ট্রাকের পিছনে ধাক্কা মারায় দুর্ঘটনাটি ঘটে। মৃতের নাম আকাশ নায়েক। সোমবার গভীর রাতে দুর্ঘটনাটি ঘটেছে বাগুইআটির ভিআইপি রোডের উপর অবস্থিত জোড়া মন্দির এলাকায়। ক্যাবে থাকা যাত্রীর অবস্থাও আশঙ্কাজনক৷ তাঁকে হাসপাতালে ভরতি করা হলেও এখনও পর্যন্ত পরিচয় জানা যায়নি। বাগুইআটি থানার পুলিশ গাড়িটিকে বাজেয়াপ্ত করে তদন্ত শুরু করেছে।

[আরও পড়ুন-দ্বিতীয় দফার ভোটের আগে সচেতন কমিশন, নিরাপত্তার দায়িত্বে ১৯৪ কোম্পানি বাহিনী]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে বাগুইআটির রঘুনাথপুর থেকে দক্ষিণ কলকাতার দিকে যাচ্ছিল ক্যাবটি। আচমকা তার সামনে চলে আসে একটি ট্রাক। চোখের সামনে সেটিকে দেখতে পেয়ে ক্যাবের চালক ব্রেক কষার চেষ্টা করেন। কিন্তু, তার আগেই সজোরে গিয়ে ট্রাকের পিছনে ধাক্কা মারে ক্যাবটি। এর ফলে সেটির সামনের অংশ লরির পিছনে ঢুকে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় চালকের। খবর পেয়ে পুলিশ এসে চালকের পাশাপাশি ওই ক্যাবে থাকা যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে গাড়ির চালককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। বর্তমানে ক্যাবে থাকা যাত্রীটি আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

বাগুইহাটি থানার পুলিশের প্রাথমিক অনুমান, ওই ক্যাবের চালক গাড়ি চালাতে গিয়ে ঘুমিয়ে পড়েছিলেন। তার ফলেই দুর্ঘটনাটি ঘটেছে।

[আরও পড়ুন- এপ্রিলের শেষে ফের বাংলায় প্রচারে ঝড় তুলতে আসছেন মোদি-শাহ]

অন্যদিকে মা উড়ালপুলে মেরামতির জন্য যানজট তৈরি হয়েছে ইএম বাইপাসে। এর ফলে ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ। গড়িয়াগামী লেন বন্ধ করে সংস্কারের কাজ চলছে। তাই ওইদিকের সমস্ত গাড়িগুলোকে অন্যদিকে ঘুরিয়ে দেওয়া হচ্ছে। যার জেরে রুবি মোড় এলাকা-সহ বিভিন্ন জায়গায় যানজট তৈরি হয়েছে। আগামী ২৬ তারিখ ভোর পর্যন্ত মেরামতির কাজ চলবে তাই ভোগান্তি আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছেন এই উড়ালপুল ব্যবহারকারীরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে