BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ফের মেট্রোয় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা, আপ ও ডাউন লাইনে ব্যাহত পরিষেবা

Published by: Sulaya Singha |    Posted: March 15, 2020 11:21 am|    Updated: March 15, 2020 11:22 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের মেট্রোয় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা। ছুটির দিনে ফের ব্যাহত মেট্রো পরিষেবা।

মেট্রো রেল সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে ১০টা ৩৫ মিনিট নাগাদ রবীন্দ্র সরোবর মেট্রো স্টেশনে ঝাঁপ দিয়ে আত্মহননের চেষ্টা করেন মাঝবয়সি এক ব্যক্তি। এখনও পর্যন্ত তাঁর পরিচয় জানা যায়নি। নোয়াপাড়াগামী মেট্রোর সামনে ঝাঁপ দেওয়ায় বন্ধ হয়ে যায় কবি সুভাষ থেকে নোয়াপাড়া যাওয়ার মেট্রো পরিষেবা। তবে খানিক পরই পরপর ট্রেন দাঁড়িয়ে পড়ায় ডাউন লাইনেও পরিষেবা বন্ধ করে দিতে হয়। ওই ব্যক্তিকে উদ্ধারের কাজ চালানো হচ্ছে। আপাতত ময়দান থেকে নোয়াপাড়া পর্যন্ত মেট্রো পরিষেবা দেওয়ার চেষ্টা করছে কর্তৃপক্ষ।

[আরও পড়ুন: পরিবহণেও করোনা সতর্কতা, সরকারি বাস ডিপোয় জীবাণুমুক্ত প্রক্রিয়া শুরু]

এক প্রত্যক্ষদর্শী জানান, মেট্রোটি রবীন্দ্র সরোবর স্টেশনে ঢোকার খানিক আগেই ওই ব্যক্তি আচমকা লাইনে ঝাঁপ দেন। মেট্রোটি ব্রেক কষার আগেই তিন-চারটে কামরা তাঁর উপর দিয়ে চলে যায় বলে দাবি তাঁর। ওই ব্যক্তিকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা করা হচ্ছে। তবে ফের আত্মহত্যার চেষ্টার জন্য ভোগান্তির শিকার যাত্রীরা। অন্যান্য দিনের তুলনায় এদিন ভিড় কম হলেও অনেকেই কাজে বেরিয়েছেন। ফলে তাঁদের নাজেহাল অবস্থা। আপাতত গন্তব্যে পৌঁছতে তাঁদের বিকল্প পথই অবলম্বন করতে হচ্ছে। দ্রুত পরিষেবা স্বাভাবিক করার প্রয়াস চালাচ্ছে মেট্রো রেল কর্তৃপক্ষ।

উল্লেখ্য, আত্মঘাতী হওয়ার চেষ্টা রুখতে বিশেষ ব্যবস্থা নিয়েছে ইস্ট-ওয়েস্ট মেট্রো। কোনও যাত্রী যাতে প্ল্যাটফর্ম থেকে ঝাঁপ দিতে না পারেন তার জন্য স্ক্রিন ডোরের ব্যবস্থা রয়েছে। কিন্তু কবি সুভাষ থেকে দমদম বা নোয়াপাড়াগামী মেট্রোয় এখনও আত্মহত্যার চেষ্টা রোখা সম্ভব হচ্ছে না।

[আরও পড়ুন: মমতা-বৈশাখী বৈঠকের ২৪ ঘণ্টার মধ্যে ছাঁটাই রত্না, শোভনের ‘ঘর ওয়াপসি’ কি আসন্ন?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement