১২ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাড়িতেই তৈরি করতে পারেন লিঙ্গবর্ধক ওষুধ, প্রয়োজন এই তিনটি উপকরণের

Published by: Suparna Majumder |    Posted: December 5, 2021 9:59 pm|    Updated: January 21, 2022 10:53 pm

Here is how you can make natural Viagra at home | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যৌন সমস্যায় ভুগছেন। অথচ লজ্জার মাথা খেয়ে বাইরে ওষুধের খোঁজে যেতে পারছেন না।  কিন্তু সমস্যার সমাধান তো প্রয়োজন! চিন্তার কোনও কারণ নেই। আপনার অন্দরমহলেই রয়েছে উপকরণ। যা দিয়ে অনায়াসেই তৈরি করতে পারবেন লিঙ্গবর্ধক ওষুধ। যৌন ক্ষমতা বাড়াতে পারে এই ওষুধ।  

 

মাত্র তিনটি প্রাকৃতিক উপকরণেই বেশিরভাগ যৌন সমস্যা মেটানো সম্ভব। বাজারে খুব সহজেই তা পাওয়া যায়। আবার অনেকের গেরস্থালিতেও মজুত থাকে। কী সেই তিনটি উপকরণ? তরমুজ, লেবু ও বেদানা।  হ্যাঁ, এই তিনটি খাদ্য সামগ্রীতেই যৌন ক্ষমতা বাড়ানো সম্ভব। এমনই দাবি গবেষকদের একাংশের। এর মধ্যে প্রধান উপকরণ তরমুজ (Watermelon)। বলা হয় তরমুজে অ্যামিনো অ্যাসিড থাকে। এতে সারা শরীরের পাশাপাশি পুরুষদের গোপনাঙ্গের রক্ত সঞ্চালনও বাড়ে। পাশাপাশি ভিটামিন সি ও জলের পরিমাণ বেশি থাকায় শরীরিক ক্ষমতাও বৃদ্ধি পায়। 

 

[আরও পড়ুন: ফুলশয্যার রাতে মিলনে ভয়? টেনশন দূর করুন এই ৬ উপায়ে]

কীভাবে তৈরি করা হয় প্রাকৃতিক ভায়গ্রা? অত্যন্ত সহজ কাজ। একটি তরমুজের এক তৃতীয়াংশ নেবেন। তার সঙ্গে সামঞ্জস্য রেখে লেবুর রস ও বেদানার রস নেবেন। মিক্সারে দিয়ে একসঙ্গে মিশিয়ে জ্যুস তৈরি করবেন। এবার তা ফ্রিজে রেখে ঠান্ডা হতে দেবেন। 

প্রাকৃতিক এই ভায়গ্রা সেবনের নিয়ম আছে। প্রতিদিন সকালে চা পান করার কাপে এই জ্যুস ঢালবেন। যেন কাপের তিনভাগের এক ভাগ ভরতি হয়। খালি পেটে তা খেয়ে নেবেন। রাতে শুতে যাওয়ার আগেও একই পরিমাণ জ্যুস পান করবেন। অল্প ক’দিনেই ফল মিলবে হাতে নাতে। এমনটাই বলছেন গবেষকরা। 

 

যৌনতা নিয়ে কৌতূহল প্রচুর। কিন্তু প্রকাশ্যে এ নিয়ে কথা ক’জন বলে উঠতে পারেন? বিশেষ করে ভারতবর্ষে। হ্যাঁ, অনেক কুণ্ঠাই এখন কাটিয়ে ওঠা সম্ভব হয়েছে। কিন্তু এ দেশে এখনও যৌন সমস্যা নিয়ে চর্চার অভাব  রয়েছে।  গুপ্তরোগের জন্য ওষুধ খুঁজতেও অনেকে দ্বিধা বোধ করেন। অস্বাভাবিক কিছু নয়। উচিত-অনুচিতের বেড়া জাল পেরনো সবার পক্ষে সম্ভব নাও হতে পারে। তবে বাড়িতেই যদি সমস্যার সমাধানের এমন উপায় থাকে, তাহলে তো কোনও সমস্যাই নেই! আর এর কোনও পার্শ্বপ্রতিক্রিয়াও নেই। 

[আরও পড়ুন: হানিমুন প্ল্যান করছেন? মধুচন্দ্রিমায় যাওয়ার আগে মাথায় রাখুন এই ৬টি বিষয় ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে