৩ কার্তিক  ১৪২৬  সোমবার ২১ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩ কার্তিক  ১৪২৬  সোমবার ২১ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শরীরেরও সাধনা প্রয়োজন। প্রয়োজন সেই স্পর্শের সেই সুখ যা সর্পিল গতিতে ধীরে ধীরে কামনার চরম পর্যায়ে পৌঁছে দেবে। বাসনার এই আগুনে নাকি একটু সময় নিয়ে পুড়তে হয়। তাহলেই দেহ শুদ্ধ হয়। মেলে সর্বোচ্চ রতিসুখ। রতিশাস্ত্রেও এমনই ইঙ্গিত দেওয়া রয়েছে। দুই দেহের মিলনে গতি অতি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে সময়। আবেগের উপর খুবই সন্তর্পণে নিয়ন্ত্রণ রাখতে হয়। তাড়াহুড়ো করলে গন্তব্যে হয়তো একটু আগে পৌঁছানো যাবে কিন্তু রাস্তার আনন্দটুকু আর থাকবে না।

e0a9c65e-deb7-4f10-b471-136a35627782

হ্যাঁ, গন্তব্যে পৌঁছানোটাই আসল লক্ষ্য। তবে তার রাস্তারও আলাদা মাহাত্ম্য রয়েছে। সেটাকেও অনুভব করতে হবে যে। আর এক্ষেত্রে ছোঁয়ার গুরুত্ব অপরিসীম। স্পর্শের মাধ্যমেই সঙ্গী আপনার ভালবাসার গভীরতাকে সবচেয়ে ভাল অনুভব করতে পারবেন।

[শয্যায় কোন ধরনের পুরুষদের কাছে পেতে চান মহিলারা?]

সর্পিল গতিতে সারা শরীরজুড়ে ছড়িয়ে পড়ুন। শরীরের প্রতিটা অঙ্গকে নিজে অনুভব করুণ। সঙ্গীকে অনুভব করতে দিন। তবে খুবই সন্তর্পণে। আলতো স্পর্শেই সুখানুভূতি ছড়িয়ে দিন। এতে যথেষ্ট সময় ব্যয় করুন। আবেগের চরম মুহূর্তেও নিজেকে একটু ধরে রাখতে শিখুন। এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ।

c1d2ee79-ee9e-496e-96a9-4800cd2af982

চূড়ান্ত সময়টি বুঝতে পারাটা ভীষণ প্রয়োজন। মিলনের সময়ও তাড়াহুড়ো একদম করবেন না। আর অবশ্যই সঙ্গীর চোখে-চোখ রাখবেন। তাঁকে বোঝাবেন কতটা গভীর আপনার আবেগ। শুভ দৃষ্টির এই মিলনেই মিশে যেতে দিন দু’টি দেহকে। সময় নিয়েই সুখানুভূতিকে বাড়তে দিন। ছন্দেই চলুন তাড়াহুড়োর কিছু নেই। চরম সুখ পাওয়ার আগের সময়টাকে উপভোগ করুন। সময় নিজের নিয়মেই আসবে। শেষের মুহূর্তে দুই শরীরই নিজস্ব তাগিদে সাড়া দেবে। এলিয়ে দেবে ভালবাসার সেই মুহূর্ত যা এই শীতেও আপনাকে উষ্ণতায় ভরিয়ে দেবে।

[জানেন, ঠিক কতক্ষণ দীর্ঘ সঙ্গম চান মহিলারা?]

তবে হ্যাঁ, সঙ্গমের পরও সঙ্গীর শরীরকে সঙ্গে সঙ্গে নির্লিপ্ত হতে দেবেন না। তারপরও একটু ভালবাসার ছোঁয়া অবসন্ন দেহটার প্রয়োজন হয়। সেই কাজটি করতে ভুলবেন না। ঠোঁটের আলতো পরশে তাঁকে নিজের মনের কথাটি জানিয়ে দেবেন। এভাবেই আপনি ও আপনার সঙ্গী রতিসাধনায় সিদ্ধি লাভ করবেন।

 9a587e78-05d0-472e-afca-e8ab934eac9b

[অর্গ্যাজমে কি জব্দ করা যাবে শরীরের সমস্ত অসুখ?]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং