BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা ‘রুখবে’ গোলমরিচ মেশানো Rum আর ডিমের পোচ! আজব দাবি কংগ্রেস নেতার

Published by: Subhamay Mandal |    Posted: July 18, 2020 5:33 pm|    Updated: July 18, 2020 5:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা রুখতে কখনও গোমূত্র-গোবর, আবার কখনও আয়ুর্বেদের নামে নানারকম টোটকা দিয়েছেন বিজেপি নেতারা। তা নিয়ে কটাক্ষও করেছেন তাঁদের বিজ্ঞানীরা। তবে এ বিষয়ে কম যাচ্ছেন না কংগ্রেসের নেতারাও। এবার কর্ণাটকের এক কংগ্রেস কাউন্সিলর রাম আর ডিমের পোচ খাওয়ার নিদানন দিলেন করোনা ‘সারাতে’। যা নিয়ে হইচই সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি, ওই কংগ্রেস নেতা রবিচন্দ্রণ গাট্টির ভিডিও ভাইরাল হয়েছে। ম্যাঙ্গালুরুর উল্লাল পুরসভার কংগ্রেস কাউন্সিলরের টোটকা অনুযায়ী, প্রতিদিন ৯০ মিলি রামের মধ্যে এক চা চামচ গোলমরিচের গুঁড়ো মিশিয়ে পান করতে হবে। তার সঙ্গে জোড়া ডিমের পোচ খাওয়ার পরামর্শ দিয়েছেন ওই কংগ্রেস নেতা। এই টোটকা করতে পারলেই শরীর থেকে নাকি ভাইরাস অদৃশ্য হয়ে যাবে, বলে দাবি গাট্টির। একে ঘরোয়া টোটকা বলে দাবি করেছেন তিনি।

[আরও পড়ুন: OMG! সর্পদিবসে সাপ ধরে এনে কেক কেটে খাওয়ালেন উদ্ধারকারীরা, ভাইরাল ভিডিও]

তিনি আরও দাবি করেছেন, ‘আমি এটা একজন রাজনীতিবিদ হিসাবে দাবি করছি না। কিন্তু করোনা কমিটির সদস্য হিসাবে এটা বলছি। বেঙ্গালুরু এবং মাদিকেরি অঞ্চলে অনেকে রাম পান করে। কিন্তু আমি পান করি না। মাছও খাই না। কিন্তু রাম আর ডিমের পোচ খেলে করোনা সারবে গ্যারান্টি।’ জানা গিয়েছে, তিনি পুরসভার ওয়ার্ড ভিত্তিক করোনা টাস্ক ফোর্স কমিটির সদস্য। তবে তাঁর উদ্ভট দাবি ঘিরে শোরগোল পড়েছে। বিষয়টি নজরে এসেছে পুরসভার। পুর কর্তৃপক্ষও তাঁর দাবিতে অস্বস্তিতে পড়েছে।

[আরও পড়ুন: অন্তর্বাসের মাপ ছোট! দর্জির বিরুদ্ধে অভিযোগ জানাতে সোজা থানায় ছুটলেন ‘প্রতারিত’]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement