১২ ফাল্গুন  ১৪২৬  মঙ্গলবার ২৫ ফেব্রুয়ারি ২০২০ 

An Images
An Images An Images

রাস্তায় সার দিয়ে হেঁটে চলেছে সিংহবাহিনী, হতবাক নেটিজেনরা

Published by: Soumya Mukherjee |    Posted: January 24, 2020 12:55 pm|    Updated: January 24, 2020 12:55 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইন্টারনেট আর সোশ্যাল মিডিয়ার দৌলতে আজ অনেক অদ্ভুত ঘটনা দেখতে পাই আমরা। যার মধ্য়ে অনেকগুলি আমাদের হতবাক করে দেয়। সম্প্রতি সেই রকমই একটি ভিডিও পোস্ট করেছেন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস(IFS)-এর আধিকারিক সুশান্ত নন্দা। আর ওড়িশায় কর্মরত ওই আধিকারিকের পোস্ট করা ৯ সেকেন্ডের ভিডিওটি দেখে বিস্মিত হয়ে পড়েছেন নেটিজেনরা।

বহুল আলোচিত ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, ঢেউখেলানো সবুজ ঘাসে ভরা মাঠের বুক চিরে একটি রাস্তা চলে গিয়েছে। আর সেই রাস্তার ওপর দিয়ে দুলকি চালে হেঁটে যাচ্ছে অনেকগুলি সিংহ ও সিংহী। ভিডিওটির ওপরে সুশান্ত নন্দা লিখেছেন, এটাই হল আসল ক্যাটওয়ার্ক। সত্যি কথা বলতে গেলে ওরা আমাদের থেকেও ভাল করছে।

[আরও পড়ুন: ৬ ফুট লম্বা চুল, গিনেস বুকে নাম তুলল বাস্তবের ‘রাপুনজেল’ নীলাংশী ]

 

ভিডিওটি দেখার পর নেটিজেনদের কেউ কেউ জানতে চেয়েছেন এটা কোথাকার ঘটনা। অনেকে আবার ভিডিওটির আর অংশ আছে কিনা জানতে চেয়েছেন। এর উত্তরে সুশান্ত নন্দা জানিয়েছেন, এটা সম্ভবত দক্ষিণ আফ্রিকার একটি ফার্মে। তাঁর কাছে ৪৫ সেকেন্ড ভিডিও আছে। আর সেটি শেষ পর্যন্ত দেখলে আরও ভাল লাগবে।

[আরও পড়ুন: লাহোরের আকাশে ‘এলিয়েন স্পেসশিপ’! নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও]

 

কারণ, এর শেষদিকে একটি মুহূর্তে সিংহগুলি যে গাড়ি থেকে ভিডিও তোলা হচ্ছে তার খুব কাছে চলে আসে। তারপর একদৃষ্টিতে তাকিয়ে থাকে ক্যামেরার দিকে। যা পুরো ঘটনাটির সবচেয়ে আকর্ষণীয় অংশ।

An Images
An Images An Images