Advertisement
Advertisement
Alcaraz

উইম্বলডন জিতে মুগ্ধতা ছড়িয়েছেন আলকারাজ, নেটদুনিয়ায় ঝড় তোলেন তাঁর প্রেমিকা, দেখুন ছবি

জানা গিয়েছে, স্পেনের তরুণী মারিয়ারও টেনিসে দারুণ আগ্রহ।

নোভাক জকোভিচকে হারিয়ে ইতিহাস গড়েছেন কার্লোস আলকারাজ। উইম্বলডন ওপেনের ফেভারিট তথা বিশ্বের দু'নম্বর তারকাকে মাটি ধরিয়ে প্রথমবার এই মঞ্চের রাজা হয়ে গিয়েছেন স্প্যানিশ আলকারাজ।

উইম্বলডন চ্যাম্পিয়ন হওয়ার পরই আলকারাজকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে চর্চা। কোর্ট ও কোর্টের বাইরে তাঁর জীবনের খুঁটিনাটি নিয়ে আলোচনায় মেতেছেন টেনিসপ্রেমীরা।

আর সেই আলোচনাতেই নতুন করে উঠে আসছে ২০ বছরের তারকার প্রেমকাহিনির বিষয়টি। জোকারকে হারিয়ে টেনিসদুনিয়ার পাশাপাশি যে হাজারো তরুণীর মন জয় করেছেন আলকারাজ, তা আর বলার অপেক্ষা রাখে না। কিন্তু তাঁরা জেনে রাখুন, দু'টি গ্র্যান্ড স্লামজয়ী তারকার এক সুন্দরী গার্লফ্রেন্ডও রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় কান পেতে শোনা গিয়েছিল, মারিয়া গোঞ্জালেজ জিমেনেসের সঙ্গে নাকি প্রেম করছেন আলকারাজ। তাঁদের চুম্বনের ছবিও সমাজ মাধ্যমে ভাইরাল হয়েছিল।

জানা গিয়েছে, স্পেনের তরুণী মারিয়ারও টেনিসে দারুণ আগ্রহ। আর সূত্রেই তাঁদের বন্ধুত্ব হয়। এমনকী তাঁরা বিয়ে করবেন বলেও শোনা গিয়েছিল। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনও কথা বলতে ভালবাসেন না কেউই।

তাই তাঁদের ডেটিং নিয়ে গুঞ্জন শোনা গেলেও সত্যিই তাঁদের মধ্যে ভালবাসার কোনও সম্পর্ক গড়ে উঠেছে কি না, এ নিয়ে ধন্দ রয়েছে। তবে জানা গিয়েছে, দু'জনে টেনিস নিয়ে গল্প করতে ভালবাসেন। এমনকী উইম্বলডন ফাইনালে নামার আগেও তাঁদের মধ্যে নানা আলোচনা হয়েছিল।