Advertisement
Advertisement
Chahatt Khanna

শরীরের নেশায় বুঁদ ছোটপর্দার সুন্দরী, যৌবনের এই উসকানিতেই মজেছিলেন মিকা সিং?

'ঠগবাজ' সুকেশের সঙ্গেও অভিনেত্রীর নাম জড়িয়েছিল।

শরীরের নেশায় বুঁদ হিন্দি টেলিভিশনের অভিনেত্রী চাহাত খান্না। তাঁর রূপের আগুনে পুড়ছে নেটপাড়া। তাঁর এই রূপেই কি মজেছিলেন মিকা সিং?

বিজ্ঞাপনের মাধ্যমে চাহাতের কেরিয়ার শুরু। তার পর 'বড়ে আচ্ছে লাগতে হ্যায়', 'কবুল হ্যায়'র মতো একাধিক হিন্দি সিরিয়ালে নজর কাড়েন।

কয়েকটি সিনেমাতেও অভিনয় করেছেন চাহাত। ২০২৩ সালে রঘুবীর যাদব, সীমা পাহওয়া অভিনীত 'যাত্রীস' সিনেমায় দেখা গিয়েছিল তাঁকে।

ব্যক্তিগত জীবনে একাধিকবার বিতর্কে জড়িয়েছেন চাহাত। ১৬ বছর বয়সে ব্যবসায়ী ভারত নরসিংঘানির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী।

ছবছর প্রেম করার পর ভারতকে বিয়ে করেছিলেন চাহাত। কিন্তু মাস কয়েকের মধ্যেই সে বিয়ে ভেঙে যায়। ভারত ও তার পরিবারের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ জানিয়েছিলেন অভিনেত্রী।

২০১৩ সালে বলিউডের চিত্রনাট্যকার শাহরুখ মির্জার ছেলে ফারহানকে বিয়ে করেন চাহাত। ২০১৮ সালে হয় ডিভোর্স। ফারহানের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন অভিনেত্রী।

এর পর আবার মিকা সিংয়ের সঙ্গে চাহাতের প্রেমের জল্পনা শোনা যায়। দুজনের ঘনিষ্ঠ ছবিও প্রকাশ্যে আসে। কিন্তু পরে চাহাত জানান, তাঁদের ঘনিষ্ঠতা 'কোয়ারেন্টাইন লাভ' মিউজিক ভিডিওর প্রচারের জন্য ছিল।

২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত 'ঠগবাজ' সুকেশ চন্দ্রশেখর তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিল, এমন অভিযোগও করেন চাহাত। কিন্তু সুকেশ একথা অস্বীকার করেন, আর চাহাতকে মানহানির নোটিসও পাঠান। ছবি: ইনস্টাগ্রাম।