৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

প্রকাশ্যে গুলিতে খুন কুস্তিগীর নিশা দাহিয়া! ভুয়ো খবরে তোলপাড় সোশ্যাল মিডিয়া

Published by: Sulaya Singha |    Posted: November 10, 2021 7:48 pm|    Updated: November 10, 2021 7:55 pm

Controversy on Fake death news of Wrestler Nisha Dahiya | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খবর ছড়িয়েছিল অজ্ঞাত পরিচয় আততায়ীর গুলিতে খুন হয়েছেন জাতীয় পর্যায়ের কুস্তিগীর নিশা দাহিয়া (Nisha Dahiya)। কিন্তু সেই খবর ভুয়ো। নিশা নিজেই একথা জানালেন টুইট করে। 

বুধবার সন্ধ্যায় সর্বভারতীয় একাধিক সংবাদ মাধ্যমে খবর ছড়ায় যে দুষ্কৃতীদের গুলিতে খুন হয়েছেন নিশা ও তাঁর ভাই। একই ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন নিশার মা। আরও জানা গিয়েছিল যে ঘটনাটি ঘটেছিল হরিয়ানার সোনিপতের সুশীল কুমার অ্যাকাডেমিতে। পুলিশ নাকি ইতিমধ্যে নিশা ও তাঁর ভাইয়ের দেহ ময়নাতদন্তেও পাঠিয়ে দিয়েছে। আর রোহতকের পিজিআই হাসপাতালে চিকিৎসা চলছে নিশার মা ধনপতির। প্রশ্ন উঠছিল জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের এমন একজন কুস্তিগীরকে কেন খুন করা হল! এমনকি কাঠগড়ায় উঠেছিল নিশার কোচ পবনের নামও। এরপরই আসরে নামেন স্বয়ং নিশা দাহিয়া।

[আরও পড়ুন: টুইটারে পাকিস্তানি সেজেও হল না শেষরক্ষা, কোহলির মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়া যুবক গ্রেপ্তার]

টুইট করে নিজেই জানান, তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছেন। এই মুহূর্তে জাতীয় পর্যায়ের কুস্তির ট্রেনিং ক্যাম্পেই রয়েছেন তিনি। অলিম্পিক পদকজয়ী সাক্ষী মালিককে (Sakshi Malik) পাশে নিয়ে একটি ভিডিয়ো বার্তাও দেন নিশা। ভালই আছেন তিনি। 

[আরও পড়ুন: বিশ্বকাপে খারাপ পারফরম্যান্সের জেরে ICC ক্রমতালিকায় আরও পিছোলেন কোহলি, উঠে এলেন রাহুল]

 

উল্লেখ্য, গত শুক্রবারেই সার্বিয়ার বেলগ্রেড শহরে চলা অনূর্ধ্ব ২৩ বিশ্ব চাম্পিয়ানশিপে পদক পেয়েছেন নিশা দাহিয়া। ৬৫ কেজি বিভাগে ব্রোঞ্জ পদক পান তিনি। যার পর নিশা-সহ বেলগ্রেডে পদক পাওয়া অন্য মহিলা কুস্তিগীরদের টুইট করে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। প্রতিশ্রুতিমান কুস্তিগীর হিসেবে প্রথমবার ২০১৪ সালের এশিয়ান চ্যাম্পিয়নশিপে ৪৯ কেজি বিভাগে ব্রোঞ্জ জিতেছিলেন নিশা। পরের বছর ৬০ কেজি বিভাগেও রুপো জেতেন তিনি। সেই নিশারই মৃত্যুর খবর ছড়িয়ে পড়ল এদিন সন্ধেয়। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে