২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কনফার্ম টিকিটেও বিমানে উঠতে পারলেন না, নেটদুনিয়ায় ক্ষোভ উগরে দিলেন গেইল

Published by: Sulaya Singha |    Posted: November 4, 2019 9:33 pm|    Updated: November 4, 2019 9:33 pm

Chris Gayle slammed at Airline for not allowing him to board flight

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাতে ছিল কনফার্ম টিকিট। তা সত্ত্বেও বিমানে উঠতে পারলেন না ওয়েস্ট ইন্ডিজ ব্যাটসম্যান ক্রিস গেইল। স্বাভাবিকভাবেই এমন ঘটনায় তেলে বেগুনে জ্বলে উঠেছেন ক্যারিবিয়ান তারকা। সোশ্যাল মিডিয়ায় এমিরেটস এয়ারলাইন্সের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি।

সোমবার নিজের টুইটার হ্যান্ডেলে গেইল লেখেন, “এমিরেটসের ব্যবহারে অত্যন্ত হতাশ। আমার ফ্লাইটের টিকিট কনফার্ম ছিল। আর তারপর ওরা বলছে ওদের ফ্লাইট ভরতি হয়ে গিয়েছে। আর বসার জায়গা নেই। এটা কী! শুধু তাই নয়, এমিরেটস আমায় ইকোনমি ক্লাসে যাওয়ার প্রস্তাব দেয়। অথচ আমার কাছে বিসনেস ক্লাসের টিকিট ছিল। এখন আমাকে অন্য ফ্লাইটে যেতে হবে। অত্যন্ত খারাপ অভিজ্ঞতা হল। মেনে নেওয়া যায় না।” টিকিট থাকা সত্ত্বেও বিমানে উঠতে না পারলে যে কোনও যাত্রীরই বিরক্ত বোধ করা স্বাভাবিক। সেখানে গেইলের মতো তারকার সঙ্গে এমনটা হওয়ায় নেটদুনিয়ায় অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। গেইলের ভক্তরাও তাঁর পাশে দাঁড়িয়ে এমিরেটসকে তুলোধোনা করতে ছাড়েননি।

[আরও পড়ুন: আইপিএলে নয়া চমক! ফুটবলের মতো খেলা চলাকালীনই বদলানো যাবে ক্রিকেটার]

তবে গেইল একা নন, এর আগে অলিম্পিকে পদকজয়ী শাটলার পি ভি সিন্ধুর সঙ্গেও অভব্য আচরণের অভিযোগ উঠেছিল এক বেসরকারি বিমান সংস্থার বিরুদ্ধে। বলিউড তারকা শাহরুখ খানও একাধিকবার বিমানবন্দরে হেনস্তার শিকার হয়েছেন। প্যারা অ্যাথলিটের সঙ্গে আপত্তিকর আচরণের খবরও শিরোনামে উঠে এসেছিল একসময়। এবার অত্যন্ত খারাপ অভিজ্ঞতা হল গেইলেরও।

[আরও পড়ুন: পন্থের ভুলেই হারল ভারত! ধোনির ‘উত্তরসূরি’কে তুলোধোনা নেটিজেনদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে