BREAKING NEWS

৯ শ্রাবণ  ১৪২৮  সোমবার ২৬ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

সৌরভের জন্মদিনের আগাম সেলিব্রেশন শুরু স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের

Published by: Sulaya Singha |    Posted: July 5, 2021 5:43 pm|    Updated: July 5, 2021 6:50 pm

Dona Ganguly starts celebration of husband Sourav Ganguly's birthday | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝে বাকি আর তিনটে দিন। তারপরই ৮ জুলাই ৫০-এ পা দেবেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। আর তাই আগেভাগেই মহারাজকীয় জন্মদিন সেলিব্রেশনের প্রস্তুতি শুরু করে দিলেন স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট অন্তত সে কথাই বলছে।

করোনার (Corona Virus) দাপটে গত বছরও এই সময়টায় কড়া বাধানিষেধ জারি ছিল। ফলে ধুমধাম করে জন্মদিন সেলিব্রেট করেননি বিসিসিআই প্রেসিডেন্ট। কিন্তু এত সহজে কি প্রিয় ‘দাদা’র জন্মদিনটা চলে যেতে দেওয়া যায়? বিভিন্ন ফ্যান ক্লাবের তরফেই নানা উদ্যোগ নেওয়া হয়েছিল সেলিব্রেশনের। বছর ঘুরে গেলেও কোভিড আতঙ্ক এখনও কাটেনি। সংক্রমণ এখনও ছড়াচ্ছে। তাই কোভিডবিধি মেনেই জন্মদিনে মাততে হবে। কিন্তু প্রশ্ন হল, কীভাবে এই স্পেশ্যাল দিন সেলিব্রেট করবেন মহারাজ? না, সে বিষয়টি এখনও পর্যন্ত কিছু জানা না গেলেও ডোনা গঙ্গোপাধ্যায়ের (Dona Ganguly) সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট অবশ্য বুঝিয়ে দিচ্ছে, স্বামীর ৫০তম জন্মদিনের সেলিব্রেশন বেশ জমজমাটই হবে।

[আরও পড়ুন: ‘মা ও স্ত্রীর কাছে বকা খেয়েছি,’ নারীবিদ্বেষী মন্তব্য করায় ক্ষমা চাইলেন কার্তিক]

এমন মনে হওয়ার কারণ? আসলে ডোনার টুইটার হ্যান্ডেল থেকে সৌরভের একটি কমন ডিসপ্লে পিকচার বা CDP প্রকাশ করা হয়েছে। সৌরভের নামে ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামে নানা পেজ ও গ্রুপ রয়েছে। এই CDP সেইসব প্রোফাইলেই ব্যবহার করা হবে। ছবিটি পোস্ট করে ডোনা লিখেছেন, “সৌরভের বার্থডে স্পেশ্যাল CDP প্রকাশ্যে এনে সত্যিই আনন্দিত।”

কী বিশেষত্ব এই কমন ডিসপ্লে পিকচারের? এক ফ্রেমে ফুটে উঠেছে প্রিন্স অফ ক্যালকাটার খেলার মাঠের নানা স্মরণীয় মুহূর্ত। লর্ডসের ব্যালকনিতে জার্সি ওড়ানো থেকে বিসিসিআই প্রেসিডেন্ট হওয়া, সবই উঠে এসেছে এই CDP-তে। সৌরভের দ্বিতীয় টেস্ট শতরান এসেছিল ৮ জুলাইতেই। তারপর দেখতে দেখতে কেটে গিয়েছে ২৫টা বছর। সেদিক থেকে দেখলে এবারের জন্মদিন স্পেশ্যাল। লর্ডসে ইতিহাস গড়ার ২৫ বছর পূর্তি। তাই সবমিলিয়ে ‘দাদা’র জন্মদিনে মাততে প্রস্তুত ভক্তরাও। 

[আরও পড়ুন: কোচ ডগলাসের বকেয়া না মেটালে বড়সড় শাস্তির মুখে পড়বে ট্রাউ, হুঁশিয়ারি FIFA’র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement