BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ধোনি নয়, চাপ দেওয়া উচিত লোকেশ রাহুলের উপর’, মাহির পাশে প্রাক্তন ক্রিকেটার

Published by: Subhajit Mandal |    Posted: July 2, 2019 2:08 pm|    Updated: July 2, 2019 2:08 pm

Former Indian cricketer Sanjay Manjrekar supports Dhoni

দেবাশিস সেন বার্মিংহ্যাম: বাংলাদেশ ম্যাচের দিনও ভারতকে তাড়া করছে ইংল্যান্ড ম্যাচে হারের জ্বালা। এখনও চলছে কাটাছেঁড়া। বেশিরভাগ বিশেষজ্ঞই ধোনির ভূমিকা নিয়ে ক্ষুব্ধ। শেষ পাঁচ ওভারে ধোনি আর কেদার যাদব কেন ম্যাচ জেতানোর চেষ্টাটাই করলেন না, এমনটাই মনে করছেন অধিকাংশ বিশেষজ্ঞ।

[আরও পড়ুন: এজবাস্টন খাদের ধারে আজ গঙ্গা বনাম পদ্মা]

কিন্তু এরই মধ্যে মাহির পাশে দাঁড়ালেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকর। তাঁর মতে,মহেন্দ্র সিং ধোনির সমালোচনা অর্থহীন। চাপ যদি দিতেই হয় তাহলে আগুনের মুখে ঠেলে দেওয়া উচিত লোকেশ রাহুলকে। তাঁর কথায়,”ধোনির সমালোচনা ঠিক নয়। এখন বাকিরা ম্যাচ জেতাতে না পারলে সেটা ভারতীয় ক্রিকেটের জন্য খারাপ বিজ্ঞাপন। সব ফোকাস ধোনির উপর পড়েছে। ভারতীয় ক্রিকেটের শুভাকাঙ্ক্ষী হলে বলব, পারফরম্যান্সের জন্য চাপ দেওয়া উচিত লোকেশ রাহুলকে। আমি ধোনির ব্যাটিংয়ের ফ্যান। ৩০ বলে ৩০ করার পর ও হাত খুললে তাতেও আমি খুশি।” বিজয় শংকরের চোট প্রসঙ্গে মঞ্জরেকরের মত,” বিজয় শংকরের জন্য খারাপ লাগছে। ময়ঙ্ক আগরওয়ালের দলে ফেরার খবর দারুণ। ওর আগ্রাসী মেজাজ ওয়ানডে ক্রিকেটে মানানসই।”

[আরও পড়ুন: দু’বছর কেটে গেলেও স্টেডিয়ামে বসেনি সৌরভের মূর্তি, ক্ষুব্ধ বালুরঘাটের বাসিন্দারা]

অন্যদিকে, প্রাক্তন বিশ্বকাপজয়ী তারকা কৃষ্ণমাচারী শ্রীকান্তও বলছেন, “ভারতীয় দলে এখন সমস্যায়। মিডল অর্ডার ক্লিক করছে না। রোহিত শর্মা, বিরাট কোহলি রান পাচ্ছে। কিন্তু ওরা আউট হওয়ার পর টিমের হাল ধরার মতো কাউকে দেখা যাচ্ছে না। বাকিদের সাপোর্ট পাচ্ছে না ভারতীয় দল। স্পিনারদের এক-আধদিন খারাপ যেতেই পারে। দুর্ভাগ্য সেই খারাপ দিনটা ইংল্যান্ডের বিরুদ্ধেই হল। এখন মেনে নেওয়া ছাড়া উপায় নেই। ভারত শেষ চারে যাচ্ছেই। কত নম্বর দল হিসাবে সেটাই প্রশ্ন। ইংল্যান্ডের কাছে হার ওদের সতর্ক করবে। বিশ্বাস করি, পরের দু’টো ম্যাচ ভারত জিতবে।এদিকে, ভারত বাংলাদেশের ম্যাচ ঘিরে উত্তেজনার পারদ চড়ছে দুই শিবিরেই। তার মধ্যে ভারতীয় শিবিরের এই ধোনি বিতর্ক কিছুটা হলেও চাপে রাখছে টিম ইন্ডিয়াকে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে