৫ জ্যৈষ্ঠ  ১৪২৬  রবিবার ১৯ মে ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo নির্বাচন ‘১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নির্বাচন ‘১৯

৫ জ্যৈষ্ঠ  ১৪২৬  রবিবার ১৯ মে ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতিতে প্রবেশ করা দু’মাসও হয়নি। এরই মধ্যে রীতিমতো বিতর্কে জড়ালেন গৌতম গম্ভীর। আম আদমি পার্টির মহিলা প্রার্থী অতসীর উদ্দেশ্যে কুরুচিকর মন্তব্য করার অভিযোগ উঠল বিজেপি প্রার্থীর বিরুদ্ধে। অভিযোগ, আপের পূর্ব দিল্লি আসনের প্রার্থী অতসীর উদ্দেশ্য অত্যন্ত নিম্নরুচির মন্তব্য লিখে নিজের লোকসভা এলাকায় লিফলেট বিলি করিয়েছেন গম্ভীর। সেই লিফলেটে অতসীকে ‘মিক্সড ব্রিড’ বলে উল্লেখ করা হয়েছে।

[আরও পড়ুন: বায়ুসেনার বিমানগুলিকে নিজের ট্যাক্সি বানিয়েছেন, মোদিকে পালটা কংগ্রেসের]

বৃহস্পতিবার সাংবাদিক বৈঠকে এমনটাই দাবি করেছেন আপের পূর্ব দিল্লির প্রার্থী। তিনি বিজেপির তরফে বিলি করা লিফলেট সঙ্গে নিয়ে সাংবাদিকদের জানান, ‘বিজেপির লিফলেটে লেখা আছে আমি নাকি মিক্সড ব্রিড (শংকর প্রজাতি)-এর খুব ভাল উদাহরণ। বুঝতেই পারছেন, বিজেপি ভোটের জন্য কতটা নিচে নামতে পারে।’ সাংবাদিক বৈঠকে কান্নায় ভেঙে পড়তে দেখা যায় অতসীকে। 

[আরও পড়ুন: ‘রাজীব গান্ধীর বিরুদ্ধে মোদির অভিযোগ মিথ্যে’, দাবি লাক্ষাদ্বীপের প্রাক্তন প্রশাসকের]

যদিও, আম আদমি পার্টির এই অভিযোগ পুরোপুরি খারিজ করে দিয়েছেন গম্ভীর। প্রাক্তন ক্রিকেটারের পালটা অভিযোগ, তাঁকে বদনাম করার জন্য নিম্নরুচির রাজনীতি করছেন কেজরিওয়াল। একটি টুইটে গম্ভীর পালটা দাবি করেন, “আমি আপনার এই লজ্জাজনক আচরণের নিন্দা করছি। একজন মহিলা, যে কিনা আপনারই সহকর্মী। তাঁর সম্ভ্রমকে আপনি এভাবে রাজনীতির খেলায় নামাচ্ছেন। আপনার নোংরা মানসিকতা পরিষ্কার করতে আপনার ঝাড়ুটারই প্রয়োজন। আমি চ্যালেঞ্জ করছি, যদি আমার বিরুদ্ধে এই অভিযোগ প্রমাণিত হলে আমি এখনই প্রার্থীপদ প্রত্যাহার করে নেব। আর যদি না পারেন তাহলে আপনি রাজনীতি ছেড়ে দেবেন তো?” এখানেই থেমে থাকেননি বিজেপি প্রার্থী। তিনি একটি টুইট করে আরও লিখেছেন, “আমি লজ্জিত এমন একজন লোক আমার মুখ্যমন্ত্রী।”

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং