BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিশ্বকাপে ক্যাচ মিস করে ট্রোলড, অবশেষে নিজের পারফরম্যান্স নিয়ে মুখ খুললেন হাসান আলি

Published by: Sulaya Singha |    Posted: November 14, 2021 1:15 pm|    Updated: November 14, 2021 3:35 pm

Hasan Ali apologises for dropped catch and Pakistan's defeat in T20 World Cup | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে ক্যাচ মিস তো ম্যাচ মিস। সে প্রবাদ বাক্য বাস্তবায়িত হয়েছে চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের (T-20 World Cup 2021) সেমিফাইনালেও। ম্যাচের গুরুত্বপূর্ণ সময়ে মূল্যবান ক্যাচটি মিস করে সমর্থকদের রোষানলে পড়েছিলেন পাক তারকা হাসান আলি (Hasan Ali)। সোশ্যাল মিডিয়ায় তাঁর দিকে ধেয়ে আসে তীব্র কটাক্ষ। অবশেষে নিজের পারফরম্যান্স নিয়ে মুখ খুললেন তিনি।

বিশ্বকাপের সুপার ১২-এ দুর্দান্ত ছন্দে ধরা দিয়েছিলেন বাবর আজমরা। তবে শেষ চারে তাঁদের বিজয়রথ থামিয়ে দেয় অজিবাহিনী। অ্যারন ফিঞ্চদের কাছে হেরে বিশ্বকাপ থেকে ছিটকে যায় ট্রফি জয়ের অন্যতম দাবিদার পাকিস্তান। ১৯তম ওভারে শাহিন আফ্রিদির (Shaheen Afridi) ডেলিভারিতে ম্যাথু ওয়েডের শট আকাশে ওঠে। কিন্তু সেই ক্যাচ ফেলে দেন আলি। জীবন ফিরে পেয়ে ম্যাথু ওয়েড নক আউট করে দেন পাকিস্তানকে (Pakistan Cricket Team)। তিন ছক্কায় ওয়েড ম্যাচ নিয়ে যান অজিদের সাজঘরে। তারপর থেকেই সমালোচনায় বিদ্ধ হাসান আলি। রাতারাতি ‘জাতীয় ভিলেনে’ পরিণত হন তিনি। জোটে ‘বিশ্বাসঘাতক’ তকমাও। ক্রমাগত কটাক্ষের পরও মুখ বন্ধই রেখেছিলেন তিনি। অবশেষে রবিবার নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে দীর্ঘ পোস্ট করে সমর্থকদের কাছে ক্ষমা চাইলেন পাকিস্তানি পেসার।

[আরও পড়ুন: আজ ইতিহাসের অপেক্ষায় অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড, উইলিয়ামসনকেই চ্যাম্পিয়ন দেখতে চান গম্ভীর]

তিনি লেখেন, “জানি আমার পারফরম্যান্স নিয়ে আপনারা অত্যন্ত দুঃখিত। আপনাদের প্রত্যাশা পূরণ করতে পারিনি। কিন্তু সত্যি বলছি এতে সবচেয়ে বেশি আমার মন খারাপ। আমার থেকে প্রত্যাশা করা ছেড়ে দেবেন না। পাকিস্তান ক্রিকেটকে সাফল্যের শিখরে পৌঁছে দিতে নিজের সেরাটা দিতে চাই। আর এই খারাপ সময়ই আমায় মানসিকভাবে আরও শক্তিশালী করে তুলবে। আপনাদের মেসেজ, টুইট, পোস্ট, কল এবং প্রার্থনার জন্য অসংখ্য ধন্যবাদ। এগুলোর খুব প্রয়োজন ছিল।”

হাসানের খারাপ সময়ে যদিও তাঁর পাশে দাঁড়িয়েছিলেন ওয়াসিম আক্রম-সহ অনেক প্রাক্তনী। খেলায় এমনটা হতেই পারে, তার জন্য কাউকে আলাদা করে কাঠগড়ায় তোলা উচিত নয় বলেই জানিয়েছিলেন তাঁরা। হাসান সঙ্গে পেয়েছিলেন সতীর্থদেরও। এবার সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে অতীত স্মৃতি ঝেড়ে ফেলে নতুন ছন্দে ফিরতে চাইছেন পাক তারকা।

[আরও পড়ুন: ভারতীয় ক্রিকেটে দ্রাবিড়-রোহিতের ইনিংস শুরু, নিউজিল্যান্ড ম্যাচ খেলতে জয়পুরে টিম ইন্ডিয়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে