BREAKING NEWS

১ মাঘ  ১৪২৭  শুক্রবার ১৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

চাপে ফেলার নিন্দনীয় কৌশল অজিদের! ব্রিসবেনে টিম ইন্ডিয়াকে রাখা হল নিম্নমানের হোটেলে

Published by: Subhajit Mandal |    Posted: January 12, 2021 7:49 pm|    Updated: January 12, 2021 8:33 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমে, সিডনিতে মহম্মদ সিরাজ (Mohammed Siraj) এবং জসপ্রীত বুমরাহকে বর্ণবিদ্বেষী মন্তব্যে বিদ্ধ করা। এবার ব্রিসবেনে নিম্নমানের হোটেলে টিমের থাকার বন্দোবস্ত! সোজাসুজি বললে, ভারতীয় টিমকে যত ভাবে চাপে ফেলা যায়, সব রকম চেষ্টা করে চলেছে অস্ট্রেলিয়া। কখনও মাঠের দর্শক। কখনও ক্রিকেট অস্ট্রেলিয়া স্বয়ং!

ব্রিসবেনে টেস্ট খেলতে যাওয়া নিয়ে গত কয়েক দিন ধরেই ভালরকম টালবাহানা চলছিল। করোনা অধ্যুষিত সিডনি থেকে ভারতীয় টিম ব্রিসবেনে যাবে বলে, একগাদা নিভৃতবাস নিয়ামবলী চাপিয়ে দিয়েছিল সেখানকার সরকার। বলে দেওয়া হয়, কোনওভাবে সেই সব নিয়ম শিথিল করা যাবে না। কারণ দুটো টিমই সিডনি থেকে আসছে। যার পর ভারতীয় বোর্ড সরকারিভাবে জানিয়ে দেয় যে, কোয়ারেন্টাইনের নিয়ম শিথিল না করলে ভারতীয় টিম যাবে না ব্রিসবেনে। শেষপর্যন্ত নানাবিধ নাটকের পর ভারতীয় টিম রাজি হয় ব্রিসবেনে যেতে। কিন্তু কে জানত, সেখানে গিয়ে এমন বিপত্তির মুখে পড়তে হবে!

[আরও পড়ুন: অস্ট্রেলিয়ায় ভারতের দুর্দান্ত লড়াইয়ের কৃতিত্ব সৌরভের! বলছেন প্রাক্তন অজি স্পিনারই]

ভারতীয় টিম এদিন ব্রিসবেনের (Brisbane) হোটেলে পৌঁছে আবিষ্কার করে হোটেলে রুম সার্ভিস, হাউস কিপিং, কিছুই নেই! জিম যেটা আছে, সেটা খুবই সাধারণ মানের। আন্তর্জাতিক পর্যায়ের মোটেই নয়। সুইমিং পুল আছে বটে, কিন্তু সেখানে যাওয়ার অনুমতি নেই। ভারতীয় বোর্ডের পক্ষ থেকে উষ্মা দেখিয়ে বলা হল, হোটেলে চেক ইনের আগে এসব কিছুই বলা হয়নি। ভারতীয় টিমের (Indian Cricket Team) ম্যানেজার হোটেল কর্তৃপক্ষের কাছে কারণ জানতে চাইলে নাকি একটাই কথা বলা হচ্ছে, কড়া কোয়ারেন্টাইন বিধি ভারত এবং অস্ট্রেলিয়া দু’টো টিমের জন্যই প্রযোজ্য। কোনও একটা টিমের জন্য নিয়ম শিথিল করা হবে না।

[আরও পড়ুন: সিডনিতে বিশ্বরেকর্ড গড়ে চোটের জন্য শেষ টেস্টে নেই বিহারী! অনিশ্চিত ইংল্যান্ড সিরিজেও]

শেষপর্যন্ত ভারতীয় বোর্ডের শীর্ষকর্তারা ব্যাপারটা মেটাতে আসরে নেমেছেন বলে খবর। আশা করা হচ্ছে, বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) এবং সচিব জয় শাহ (Jai Shah) কোনও না কোনও একটা উপায় বার করে ফেলবেন। তবে একটাই যা ভাল খবর। হোটেলের মধ্যে টিমের ক্রিকেটাররা একে অন্যের সঙ্গে মেলামেশা করতে পারছেন। কথাবার্তা বলতে পারছেন একে অপরের ঘরে গিয়ে। একটা টিম রুমও বরাদ্দ করা হয়েছে টিমের জন্য। কিন্তু, ব্যস ওটুকুই। এর বাইরে সব বন্ধ!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement