BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

ফের ধাক্কা চেন্নাই শিবিরে, রায়নার পর এবার আইপিএল থেকে সরে দাঁড়ালেন হরভজন

Published by: Abhisek Rakshit |    Posted: September 4, 2020 2:27 pm|    Updated: September 4, 2020 2:27 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ সুরেশ রায়না (Suresh Raina), লাসিথ মালিঙ্গার (Lasith Malinga) পর এবার হরভজন সিং (Harbhajan Singh)। দুবাইয়ে আসন্ন IPL থেকে সরে দাঁড়ালেন আরও এক তারকা ক্রিকেটার। শুক্রবার এমনটাই জানিয়েছে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম। জানা গিয়েছে, ব্যক্তিগত কারণেই এবারের আইপিএল থেকে সরে দাঁড়ালেন টার্বুনেটর। তবে তাঁর এই সিদ্ধান্তে স্বভাবতই বিপাকে পড়বে চেন্নাই সুপার কিংস।

[আরও পড়ুন: ‌কোহলি-রোহিতদের প্রশংসা করে পাক সমর্থকদের রোষের মুখে আখতার, দিলেন যোগ্য জবাব]

দীর্ঘদিন আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলার পর গতবছরই চেন্নাইয়ে এসেছিলেন ভাজ্জি। ক্রিকেটের পাশাপাশি ধারভাষ্যকারের কাজও করছেন তিনি। তবে আসন্ন আইপিএলে হলুদ জার্সিতে খেলার কথা ছিল তাঁর। কিন্তু টুর্নামেন্ট শুরুর দিনক্ষণ এগিয়ে আসলেও প্রথমে চেন্নাইয়ে দলের প্রস্তুতি শিবিরে এবং পরে দুবাইয়ে দলের সঙ্গে যোগ না দেওয়ার পরই তাঁকে নিয়ে জল্পনা শুরু হয়। আর শুক্রবার সিএসকে (Chennai Super Kings) ম্যানেজমেন্টকে ৪০ বছর বয়সি স্পিনার জানিয়ে দিলেন, তিনি এবারের আইপিএলে অংশ নেবেন না। এমনটাই সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর।

[আরও পড়ুন: এবার করোনার হানা অ্যাটলেটিকো মাদ্রিদ শিবিরে, আক্রান্ত দিয়েগো কোস্তা এবং আরিয়াস]

করোনা আবহে বারবার পিছিয়ে যাওয়ার পর, অবশেষে দুবাইয়ে শুরু হতে চলেছে এবারের আইপিএল। তবে দেশের মাটিতে না হওয়ার কারণে প্রথম থেকেই জৌলুস যেন কিছুটা ফিকে হচ্ছিল। এরপর সুরেশ রায়না, লাসিথ মালিঙ্গা–একে একে টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ান। সেই তালিকাতেই এবার নাম লেখালেন হরভজন সিং। এর আগে চেন্নাইয়ের আরেক খেলোয়াড় রায়না দেশে ফেরার সময় ব্যক্তিগত কারণ দেখালেও, একাধিক জল্পনা তৈরি হয়েছিল। শেষপর্যন্ত বাঁ–হাতি খেলোয়াড়কে মুখ খুলতে হয়েছিল। রায়না জানিয়েছিলেন, দুবাইয়ের করোনা পরিস্থিতি দেখে পরিবারের কথা ভেবেই দেশে ফিরেছেন তিনি। হরভজন যদিও এখনও এই ব্যাপারে স্পষ্ট কিছু জানাননি। এখন দেখার আর কোনও ক্রিকেটার এই তিনজনের পদাঙ্ক অনুসরণ করেন কি না।

[আরও পড়ুন: নজির গড়ে‌ এবার এই বিষয়ে মেসিকে ছাপিয়ে গেলেন রোনাল্ডো]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement