BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

এবার IPL থেকেও অবসর নিচ্ছেন ধোনি? হার্দিক–ক্রুণালকে জার্সি দিতেই উসকে গেল জল্পনা

Published by: Abhisek Rakshit |    Posted: October 24, 2020 6:37 pm|    Updated: October 24, 2020 6:43 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) ব্যাটে রান নেই। অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন তুলছেন সমালোচকরা। দলের পারফরম্যান্সও খুবই খারাপ। শুক্রবার IPL-এর ইতিহাসে প্রথমবার দশ উইকেটে হেরেছে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। এই পরিস্থিতিতে এবার জল্পনা শুরু হল দলের অধিনায়ক ধোনির অবসর নিয়ে। অর্থাৎ আন্তর্জাতিক ক্রিকেটের পর কী এবার আইপিএল থেকেও অবসর নিতে চলেছেন মাহি?‌ এমনই আশঙ্কা প্রকাশ করছেন ধোনির ভক্তরা।

কিন্তু কেন হঠাৎ এমন আশঙ্কা ভক্তদের মনে?‌ আসলে চলতি বছরের ১৫ আগস্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেন ধোনি। এরপর সোজা আইপিএলে মাঠে নামেন। কিন্তু ব্যাটে রান নেই। অধিনায়কত্ব নিয়ে উঠছে প্রশ্ন। প্লে–অফেও যেতে পারবে না দল। এই পরিস্থিতিতে শুক্রবার ম্যাচের পর নিজের ৭ নম্বর জার্সিটি মুম্বইয়ের (Mumbai Indians) দুই খেলোয়াড় হার্দিক এবং ক্রুণাল পাণ্ডিয়ার হাতে তুলে দেন। দুই ভাই প্রিয় তারকার কাছ থেকে উপহারটি গ্রহণও করেন। পরে সেই ছবি টুইট করা হয় আইপিএলের অফিশিয়াল টুইটার হ্যান্ডেল থেকে। এর আগে একইভাবে রাজস্থানের ক্রিকেটার জোস বাটলারকেও ম্যাচের পর নিজের জার্সি দিয়েছিলেন ধোনি।

 

[আরও পড়ুন:‌ বিপাকে বার্সেলোনা, ক্লাব প্রেসিডেন্ট বার্তামেউয়ের বিরুদ্ধে এবার তীব্র ক্ষোভপ্রকাশ পিকের]

এদিনও সেই একই জিনিস ঘটার পরই ধোনি ভক্তদের মনে আশঙ্কা দেখা দেয়। অনেকেই এই বিষয়ে টুইটও করেন।একজন লেখেন, ‘‌‘‌প্রত্যেক বিপক্ষ দলের খেলোয়াড়দের জার্সি দিচ্ছেন, তাহলে কী ধোনি অবসর নিচ্ছেন?‌’‌’ আরেকজন লেখেন, ‘‌‘‌হার্দিক, ক্রুণাল, বাটলারকে জার্সি দিলেন ধোনি। তাহলে এবার অবসর?‌ অন্তত ২০২১ পর্যন্ত খেলুন।’‌’

‌‌

[আরও পড়ুন:‌ কপিলদেবের আরোগ্য কামনায় শাহরুখ-রণবীর, কেমন আছেন কিংবদন্তি ক্রিকেটার?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement