২৯ শ্রাবণ  ১৪২৭  শনিবার ১৫ আগস্ট ২০২০ 

Advertisement

ভূস্বর্গে সেনার বেশে খুদেদের সঙ্গে ক্রিকেটে মত্ত ধোনি, ভাইরাল ছবি

Published by: Sulaya Singha |    Posted: August 18, 2019 1:58 pm|    Updated: August 18, 2019 1:58 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেনার বেশে কর্তব্য পালনের সময়সীমা শেষ হয়েছে মহেন্দ্র সিং ধোনির। টানা দু’সপ্তাহ ১০৬ টিএ প্যারা ব্যাটালিয়নের জওয়ানদের সঙ্গে কাটানোর পর দিল্লি ফিরেছেন প্রাক্তন ভারত অধিনায়ক। আপাতত স্ত্রী সাক্ষী ধোনি এবং জিভার সঙ্গে রয়েছেন ধোনি। আর এরই মধ্যে লেহতে কচিকাঁচাদের সঙ্গে তাঁর ক্রিকেট খেলার ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

সেনার পোশাকে লাদাখে ৭৩ তম স্বাধীনতা দিবস উদযাপন করেছিলেন ধোনি। সেলিব্রিটি ইমেজ ঝেড়ে ফেলে আর পাঁচজন সাধারণ সেনাকর্মীর মতোই কাটিয়েছিলেন দিনটা। সেদিন লাদাখের সেনা হাসপাতালে অসুস্থ জওয়ানদের সঙ্গে দেখা করেছিলেন ভারতীয় সেনার টেরিটোরিয়াল আর্মির সাম্মানিক লেফটেন্যান্ট কর্নেল। সঙ্গে ছিল তাঁর পুরো ব্যাটেলিয়ন। তারপর সিয়াচেনে ওয়ার মেমোরিয়ালে গিয়ে শহিদ জওয়ানদের প্রতি শ্রদ্ধাও জানান মাহি। আর তার দু’দিন পর, শনিবারই ভাইরাল হয় ব্যাটসম্যান ধোনির ছবি। লেহতে বাস্কেটবল কোর্টে খুদেদের সঙ্গে ক্রিকেট খেললেন তিনি।

[আরও পড়ুন: প্র্যাকটিস ম্যাচে দুর্দান্ত সেঞ্চুরি পূজারার, হতাশ করলেন অধিনায়ক রাহানে]

আইপিএলে ধোনির দল চেন্নাই সুপার কিংস একটি ছবি পোস্ট করেছে। যেখানে দেখা যাচ্ছে, সেনার পোশাকেই ব্যাট হাতে লেহর বাস্কেটবল গ্রাউন্ডে নেমে পড়েছেন মাহি। তাঁর সঙ্গী সকলেই স্থানীয় খুদে। চেন্নাই ফ্র্যাঞ্চাইজি লিখেছে, “আলাদা মাঠ। আলাদা খেলা।” ছবিটি পোস্ট হওয়ার পর থেকেই ধোনির প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। প্রত্যেকেই লিখেছেন, নানা রূপে ধোনিকে দেখে তাঁরা মুগ্ধ। তিনি নিঃসন্দেহে যুব প্রজন্মের অনুপ্রেরণা।

ক্রিকেট থেকে বিরতি নিয়ে গত ৩১ জুলাই থেকে উপত্যকায় সেনা বেশে কর্তব্য পালন করেছেন ধোনি। ভিক্টর ফোর্সের অংশ হিসেবে দক্ষিণ কাশ্মীরের এক অঞ্চলে অন্যান্য সেনাদের সঙ্গে টহল দিয়েছেন লেফটেন্যান্ট কর্নেল। স্বাধীনতা দিবসেই তাঁর প্রশিক্ষণ শেষ হয়। তারপরই দিল্লিতে পরিবারের কাছে ফেরেন তিনি।

[আরও পড়ুন: অর্জুন পুরস্কারের জন্য মনোনীত জাদেজা, সম্মানিত হবেন বাংলার দুই তারকাও]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement