১৭  শ্রাবণ  ১৪২৯  রবিবার ৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সরস্বতী পুজোয় হলুদ শাড়িতে ফুটফুটে মেয়ে, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট শামির

Published by: Subhajit Mandal |    Posted: January 31, 2020 10:42 am|    Updated: January 31, 2020 10:42 am

Mohammed Shami posts daughters pic on saraswati Puja, trolls attack

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খেলার মাঠে দুর্দান্ত পারফরম্যান্স বাবার। আর সোশ্যাল মিডিয়ায় নজর কাড়ছে ফুটফুটে মেয়ে। কথা হচ্ছে মহম্মদ শামি (Mohammed Shami) ও তাঁর মেয়ে আইরার। সরস্বতী পুজোর দিন দলকে অপ্রত্যাশিত ও কঠিন ম্যাচ জিতিয়েছেন শামি। মেয়ে আইরা তখন ব্যস্ত ছিল সরস্বতী পুজোয়। আর পাঁচটা শিশুর মতো সেও সেজেছিল হলুদ রংয়ের ছোট্ট শাড়িতে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Looking so sweet beta love you so much 👨‍👧❤️❤️❤️❤️god bless you beta see you soon 💪🏻

A post shared by Mohammad Shami , محمد الشامي (@mdshami.11) on

[আরও পড়ুন: সুপার ওভারে দুর্দান্ত জয়, কিউয়িদের বিরুদ্ধে সিরিজ জিতে ইতিহাস ভারতের]

মেয়ের সেই ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন মহম্মদ শামি। যাতে তিনি লিখছেন, “দারুন লাগছে বেটা। ঈশ্বর তোমার ভাল করুন। আশা করি খুব শীঘ্রই দেখা হবে।” যে ছবিটি শামি পোস্ট করেছেন তাতে দেখা গিয়েছে, লাল-পাড়ের হলুদ শাড়ি পরেছে ছোট্ট আইরা। গলায় পুতির মালা, হাতে কাঁচের চুড়ি। পিছনে সরস্বতীর একটি মূর্তিও রয়েছে। ছবি দেখেই বোঝা যাচ্ছে, যেখানে ছবিটি তোলা হয়েছে, সেখানে কিছুক্ষণ আগেই পুজো শেষ হয়েছে।

শামির মেয়ের এই ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করার পরই তা নিমেষে ভাইরাল হয়েছে। নেটিজনেরা ফুটফুটে আইরাকে দেখে মন্ত্রমুগ্ধ। অনেকেই তাঁকে দু’হাত তুলে আশীর্বাদ করছে। ইনস্টাগ্রাম প্রশংসা আর আদরে ভরে গিয়েছে। আদুরে ছবি দেখে কেউ বলছেন, খুব মিষ্টি লাগছে। আবার কেউ বলছে, একেবারে পরির মতো দেখতে।

[আরও পড়ুন: হ্যামিল্টনে ধোনিকে টপকে নয়া নজির বিরাটের, মাইলস্টোন ছুঁলেন রোহিতও]

সবাই যা আইরার প্রশংসা করছে, তাও নয়। কেউ কেউ আবার তাঁর সরস্বতী পুজো করা নিয়ে প্রশ্ন তুলছেন। মুসলিম বাড়ির মেয়ে হয়ে হিন্দু রীতি কেন? প্রশ্ন তুলছে মৌলবাদীরা। ব্যক্তিগত জীবন নিয়ে শামি এর আগেও শিরোনামে এসেছেন। স্ত্রী হাসিন জাহানের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বিস্তর কাটাছেঁড়া হয়েছে। তবে, এসব সত্ত্বেও যে মেয়ে আইরাকে তিনি কতটা ভালবাসেন, তা বুঝিয়ে দিলেন টিম ইন্ডিয়ার পেসার।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে