BREAKING NEWS

২৩ চৈত্র  ১৪২৬  সোমবার ৬ এপ্রিল ২০২০ 

Advertisement

ক্রিকেট থেকে বিরতি নিয়ে তরমুজ-পেঁপে চাষে ব্যস্ত ধোনি, পোস্ট করলেন ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: February 27, 2020 7:56 pm|    Updated: February 27, 2020 7:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চ্যালেঞ্জ নিতে বরাবরই ভালবাসেন মহেন্দ্র সিং ধোনি। তা সে দেশের জার্সি গায়ে বিশ্বকাপ জয়েরই হোক, কিংবা সেনার বেশে সীমান্ত সামলানোর। সর্বদা নিজের সেরাটা উজার করে মাহি। এবার একটি নতুন চ্যালেঞ্জের মুখে প্রাক্তন ভারত অধিনায়ক। এই চ্যালেঞ্জও মাঠেরই। তবে ক্রিকেট নয়। তরমুজ ফলানোর। হ্যাঁ, ঠিকই পড়েছেন। ক্রিকেট থেকে বিরতি নিয়ে পেঁপে-তরমুজ চাষে মনোনিবেশ করেছে ধোনি।

জীবনে নতুন নতুন অভিজ্ঞতা অর্জন করতে যে ধোনি পছন্দ করেন, তা তাঁর ভক্তরা ভালই জানেন। তবে তাঁর এই পছন্দের কথা হয়তো অনেকের কাছেই অজানা ছিল। যা এবার প্রকাশ্যে এল। ফেসবুকে নিজেই একখানি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে, বিস্তীর্ণ জমিজুড়ে চাষবাস করছেন মাহি। সঙ্গীদের নিয়ে নারকেল ফাটিয়ে পুজো দিয়ে চাষের কাজও শুরু করলেন নিজের হাতে। ভিডিওটি পোস্ট করে ধোনি লিখেছেন, “রাঁচিতে জৈব প্রকারে পেঁপে আর তরমুজ শুরু করলাম। সময় ২০ দিন। প্রথমবার এই কাজে নেমেছি। দারুণ এক্সাইটেড।” ভিডিও পোস্ট হওয়ার পরই তা ভাইরাল হয়ে যায়। বহুমুখী প্রতিভার মালিক ধোনির প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

[আরও পড়ুন: নিউজিল্যান্ডের বিরুদ্ধে নয়া রেকর্ড শেফালির, ম্যাচ সেরার ট্রফি উৎসর্গ করল বাবাকে]

এই ভিডিওতেই যখন মজে নেটদুনিয়া, তার মধ্যেই সামনে এল ধোনির আরও এক ভিডিও। যেখানে আবার অন্য অবতারে বিশ্বজয়ী ক্যাপ্টেন। রাঁচির জেএসসিএ স্টেডিয়ামের প্র্যাকটিস পিচে রোলার চালাচ্ছেন তিনি। যা দেখে বেশ অবাক নেটদুনিয়া। এই মাঠেই মূলত প্র্যাকটিস সারেন তিনি। দিন কয়েক আগে ঝাড়খণ্ডের রনজি দলের ক্রিকেটারদের সঙ্গেও অনুশীলন করতে দেখা গিয়েছে তাঁকে। আসন্ন আইপিএলের জন্য প্রস্তুতিও শুরু করে দিয়েছেন।

ইংল্যান্ড বিশ্বকাপের পর থেকে বাইশ গজে আর দেখাই যায়নি ধোনিকে। অনুরাগীরা তাই অধীর আগ্রহে আইপিএলের অপেক্ষায়। কারণ সেখানেই ফের মাঠে নামবেন মাহি। আগামী ২ মার্চই চেন্নাই পৌঁছে যাওয়ার কথা তাঁর। পরের দিন থেকে শুরু হবে প্র্যাকটিস। তাঁর সঙ্গে যোগ দেবেন সুরেশ রায়নাও। তবে বাকি আন্তর্জাতিক তারকারা দলে পরে যোগ দেবেন। এসবের ফাঁকে কখনও রোলারের চালক হয়ে উঠছেন তো কখনও চাষবাস করে সময় কাটাচ্ছেন রাঁচির রাজপুত্র। যা মন কেড়েছে তাঁর ভক্তদের।

[আরও পড়ুন: বিয়ের আসরে পরপর মোবাইল চুরি! পুলিশ ডেকে সাত পাকে বাঁধা পড়লেন সৌম্য-প্রিয়ন্তি]

Advertisement

Advertisement

Advertisement