Advertisement
Advertisement
Rohit Sharma

প্রাক্তন কোচের পথেই অধিনায়ক, দ্রাবিড়ের পর অতিরিক্ত ‘বোনাস’ ফেরাতে চান রোহিতও!

বিশ্বজয়ের পুরস্কার হিসেবে ৫ কোটি টাকা পাচ্ছেন রোহিতরা।

Report claims India Skipper Rohit Sharma is ready to give up his bonus

রোহিত শর্মা। ফাইল চিত্র।

Published by: Arpan Das
  • Posted:July 11, 2024 2:00 pm
  • Updated:July 11, 2024 3:52 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপ জয়ের পর ভারতীয় দলকে ১২৫ কোটি দিয়েছে বিসিসিআই। যার মধ্যে প্রথম দলের ১৫ জন ক্রিকেটার পাবেন ৫ কোটি টাকা করে। কিন্তু সূত্রের খবর অনুয়ায়ী অতিরিক্ত ‘বোনাস’ নিতে ইচ্ছুক নন ভারত অধিনায়ক। বুধবারই বোনাস ফেরাতে চেয়েছিলেন বিদায়ী কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। এবার সেই পথে হাঁটতে চলেছেন রোহিতও (Rohit Sharma)।

কিন্তু কেন এই সিদ্ধান্ত হিটম্যানের? রিপোর্ট অনুযায়ী, সাপোর্ট স্টাফরা কম বোনাস পাচ্ছেন, তাই নিজের প্রাপ্য অর্থ নিতে চাইছেন না তিনি। বিশ্বজয়ের পর বিসিসিআই (BCCI) যে ১২৫ কোটি দিয়েছে, তার মধ্যে ৫ কোটি করে পাচ্ছেন রোহিত-বিরাটরা। সেখানে তিনজন ফিজিওথেরাপিস্ট, তিনজন থ্রোডাউন বিশেষজ্ঞ, দুজন ম্যাসিওর এবং কন্ডিশনিং কোচেরা ২ কোটি টাকা করে পাবেন।

Advertisement

[আরও পড়ুন: ‘বন্ধু’ ডি’মারিয়ার জন্য জিততে হবে কোপা, সতীর্থদের তাতাচ্ছেন মেসি]

সেটাই রোহিতের ‘আপত্তি’র কারণ। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে এক সাপোর্ট স্টাফ জানিয়েছেন, “যখন ১২৫ কোটি টাকার মধ্যে কে কত পাবেন জানানো হয়েছিল, তখনই রোহিত শর্মা সোচ্চার হয়েছিলেন। তিনি বলেছিলেন, ‘সাপোর্ট স্টাফদের এত কম অর্থ পাওয়া উচিত নয়।’ এমনকী উনি নিজের ভাগের বোনাসও ছাড়তে রাজি ছিলেন।” সোশাল মিডিয়ায় এই খবর ছড়িয়ে পড়তেই ভক্তরা উচ্ছ্বসিত প্রশংসা করেছেন ভারত অধিনায়কের।

Advertisement

[আরও পড়ুন: চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে পাকিস্তানে যেতে নারাজ ভারতীয় দল, বিকল্প ভেন্যু চাইল BCCI!]

উল্লেখ্য, গত বুধবারই জানা গিয়েছিল, বিশ্বজয়ী কোচ দ্রাবিড় অতিরিক্ত ‘বোনাস’ নেবেন না। তাঁর সহকারীরা যা অর্থ পাচ্ছেন, তিনিও সেই একই অর্থ নেবেন। ব্যাটিং কোচ বিক্রম রাঠোর, ফিল্ডিং কোচ টি দিলীপ, বোলিং কোচ পরশ মাম্ব্রেরা পাচ্ছেন ২.৫ কোটি টাকা। সেখানে হেড কোচের বোনাস ধার্য করা হয়েছিল ৫ কোটি টাকা। রাহুল দ্রাবিড়ও ২.৫ কোটি টাকাই নেওয়ার কথা জানান বলেই একটি সংবাদমাধ্যমের খবর। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ