৪ মাঘ  ১৪২৬  শনিবার ১৮ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo ফিরে দেখা ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৪ মাঘ  ১৪২৬  শনিবার ১৮ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় এখন পুরোদস্তুর ছুটির মেজাজে। শহর কলকাতা থেকে দূরে ইংল্যান্ডে স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় ও মেয়ে সানার সঙ্গে ছুটি কাটাচ্ছেন। বেশ খোস মেজাজেই রয়েছেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক। কিন্তু তা সত্ত্বেও সোশ্যাল মিডিয়ায় সানার কাছে ‘ধমক’ খেলেন বাবা।

গত নভেম্বরে ইডেনে সফলভাবে প্রথমবার গোলাপি বলের টেস্ট আয়োজনের পরই নেটদুনিয়ায় বাবাকে খোঁচা দিয়েছিলেন সানা। বাংলাদেশের বিরুদ্ধে জয়ী ভারতীয় দলের হাতে পুরস্কার তুলে দিতে মাঠে উপস্থিত হয়েছিলেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ। সেই ছবি পরে নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। বাবার ভ্রুকুঞ্চিত মুখ দেখে সানার প্রশ্ন, “কোন ব্যাপারটা তোমার পছন্দ হচ্ছে না?” উত্তরে মজা করে সৌরভ লিখেছিলেন, “তুমি দিন দিন অবাধ্য হয়ে যাচ্ছ। সেই ব্যাপারটা।” এরপরই সানার জবাব, “তোমার থেকেই শিখছি।” সঙ্গে হাসি ও নাচের দুটি ইমোজিও জুড়ে দেন সানা। অর্থাৎ এমন কথা তিনি যে মজা করেই লিখেছেন, সেটাই বুঝিয়ে দিতে চেয়েছিলেন। এবারও অনেকটা একই মেজাজে সোশ্যাল মিডিয়ায় বাবার সঙ্গে খুনসুটিতে মত্ত তিনি। কীরকম?

[আরও পড়ুন: ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন ভুবি, ঘোষিত পরিবর্ত বোলারের নাম]

বিসিসিআইয়ের প্রেসিডেন্ট পদে বসেই ছক্কা হাঁকিয়েছেন। থেকে শুরু করে বোর্ডের বেশ কিছু নিয়ম পালটানোর পদক্ষেপ- সব কাজই করছেন দক্ষ হাতে। আপাতত কাজ থেকে সামান্য বিরতিতে তিনি। কিন্তু তার মধ্যেও মেয়ের কাছে ট্রোলড হলেন সৌরভ! ফের সোশ্যাল মিডিয়ায় বাবার সঙ্গে মশকরা করেছেন মেয়ে। এবার কী করলেন সানা? তবে একটু খোলসা করে বলা যাক।

সামনেই বড়দিন। ইতিমধ্যেই সেজে উঠেছে লন্ডনের আনাচে-কানাচে। তেমনই এক সাজানো-গোছানো ক্রিসমাস ট্রিয়ের সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন সানা ও সৌরভ। দু’জনের পরনেই কালো জ্যাকেট। সে দেশে যে জাঁকিয়ে ঠান্ডা পড়েছে, তা বেশ স্পষ্ট। ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন খোদ সৌরভ। আর সেই ছবিতেই কমেন্ট করে বাবার সঙ্গে মশকরা করেছেন মেয়ে। লিখেছেন, “সেরা মানুষটির সঙ্গে বেরিয়েছি। পুনশ্চ, ছবি তোলার সময় কি কখনওই তোমার হাসতে ইচ্ছা করে না?” বাবা অবশ্য এবার আর পালটা কিছু দেননি। শুধু বলেছেন, “অনেক ভালবাসা সানা, খুব সুন্দর ছবি।” সোশ্যাল মিডিয়ায় বাবা-মেয়ের এমন খুনসুটি মন কেড়েছে নেটিজেনদের।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Out and about with the best …❤️ PS:- @souravganguly do you ever plan on smiling for a picture ? 🤦🏻‍♀️

A post shared by Sana ganguly (@sanaganguly) on

[আরও পড়ুন: আইপিএলের নিলামে চূড়ান্ত ৩৩২ জন ক্রিকেটারের নাম, নজরে লিন-ম্যাক্সওয়েল]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং