২৬ আষাঢ়  ১৪২৭  শনিবার ১১ জুলাই ২০২০ 

Advertisement

সোশ্যাল মিডিয়ায় হঠাৎ ট্রেন্ডিং বিরুষ্কার ডিভোর্স! ব্যাপারটা কী?

Published by: Sulaya Singha |    Posted: June 7, 2020 11:33 am|    Updated: June 7, 2020 11:33 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরুষ্কার বিবাহ বিচ্ছেদ! সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং শীর্ষে #VirushkaDivorce! ব্যাপারটা কী? বিরাট কোহলি আর অনুষ্কা শর্মার মধ্যে রাতারাতি এমন কী ঘটল যে নেটদুনিয়া জুড়ে বিচ্ছেদের জল্পনা মাথাচাড়া দিয়ে উঠল?

লকডাউনের মধ্যে বিরুষ্কা কীভাবে দিন কাটাচ্ছেন, তা নেটদুনিয়ার বাসিন্দাদের অজানা নয়। গৃহবন্দি অবস্থায় যে তাঁদের কেমিস্ট্রি আরও জমে উঠেছে, তা তাঁদের বিভিন্ন ছবি আর ভিডিও থেকেই স্পষ্ট। ভিডিও কলিংয়েও দারুণ অ্যাকটিভ ভারত অধিনায়ক। কখনও চাহাল ত কখনও অশ্বিন, সুনীল ছেত্রীদের সঙ্গে জমিয়ে আড্ডা দিয়েছেন। আর প্রতি ক্ষেত্রেই উঠে এসেছে অনুষ্কা প্রসঙ্গ। এককথায়, তাঁদের দাম্পত্য জীবন যে আপাতত কলহ-বর্জিত তা আর বলার অপেক্ষা রাখে না। কিন্তু এরই মধ্যে হঠাৎ বিরুষ্কা ডিভোর্স হ্যাশট্যাগটি ট্রেন্ডিং হয়ে যাওয়ায় বেশ অবাকই হয়েছেন নেটিজেনদের একাংশ।

[আরও পড়ুন: বিদেশের মাটিতেই IPL! সরকারিভাবে টুর্নামেন্ট আয়োজনের প্রস্তাব পাঠাল এই দেশ]

সম্প্রতি ‘পাতাল লোক’ দেখার পর উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক নন্দকিশোর গুরজার মন্তব্য করেছিলেন, “অনুষ্কাকে ডিভোর্স দিক বিরাট কোহলি।” সেই পরিপ্রেক্ষিতেই কী এমনটা হল? না, আসলে মিস্টার অ্যান্ড মিসেস কোহলিকে নিয়ে একটি পুরনো আর্টিক্যাল হঠাৎই ভাইরাল হয়ে গিয়েছিল। তারপরই নাকি ট্রেন্ডিংয়ে উঠে আসে এই হ্যাশট্যাগটি। তবে এমন গুজবে কান দিতে নারাজ নেটিজেনরাও। কারণ তাঁরা ভালই বোঝেন যে রাতারাতি এমন ঘটনা ঘটতেই পারে না। বলা ভাল, ‘ফেভারিট জুটি’র প্রতি তাঁদের আস্থা অনেকখানি। তাই অনেকেই এই ভুয়ো খবরের বিরুদ্ধে টুইটারে সরব হন। অনেকেই নানা মিম পোস্ট করে সেলেব দম্পতির পাশে দাঁড়ান।

[আরও পড়ুন: লকডাউনের নিয়ম ভেঙে হেয়ারকাট, আট লক্ষ টাকা জরিমানা গুনে মেজাজ হারালেন ফুটবলার]

বর্তমানে ভুয়ো খবরের জেরে অনেক সময়ই অনেক হ্যাশট্যাগ ট্রেন্ডিংয়ে পরিণত হচ্ছে। দিন কয়েক আগেই যেমন ধোনির অবসর নিয়ে চর্চা ছিল তুঙ্গে। মেজাজ হারিয়ে শেষমেশ সেই জল্পনা জল ঢালেন খোদ ধোনিপত্নী সাক্ষী। তবে এবার হয়তো বিরুষ্কা আলাদা করে জল্পনা দূর করার প্রয়োজন হবে না।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement