২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Mohun Bagan: জল্পনাতেই সিলমোহর, বহু যুদ্ধের নায়ক রয় কৃষ্ণকে ছেড়ে দিল মোহনবাগান

Published by: Subhajit Mandal |    Posted: June 3, 2022 7:10 pm|    Updated: June 3, 2022 7:10 pm

ISL: Roy Krishna leaves ATK Mohun Bagan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জল্পনাতেই সিলমোহর পড়ল। ফিজির তারকা স্ট্রাইকার রয় কৃষ্ণকে (Roy Krishna) ছেড়ে দিল মোহনবাগান। শুক্রবার সবুজ-মেরুনের তরফে সরকারিভাবে কৃষ্ণলীলা সমাপ্তির কথা ঘোষণা করে দেওয়া হল। সোশ্যাল মিডিয়ায় রয়কে ধন্যবাদ জানিয়ে আগামী দিনের শুভেচ্ছাবার্তা জানিয়েছে মোহনবাগান শিবির।

২০১৯ সালে অস্ট্রেলীয় লিগের ওয়েলিংটন ফিনিক্স থেকে ভারতীয় ফুটবলে আগমন রয় কৃষ্ণর। প্রথমে তিনি সই করেন এটিকেতে। লাল-সাদা জার্সিতে আইএসএলের (ISL) চ্যাম্পিয়নও হন তিনি। তারপর সেখান থেকে তিনি যোগ দেন এটিকে-মোহনবাগানে (Mohun Bagan)। আইএসএল কেরিয়ারে ৫২ ম্যাচে ৩৩ গোল করেছেন রয়। ১৩টি গোলের পাসও বাড়িয়েছেন তিনি। নিজের সময়ে আইএসএলের সেরা স্ট্রাইকারদের মধ্যেই উচ্চারিত হত রয়ের নাম। সেই রয়ের অভাব ভালমতো বুঝতে পারবে মোহনবাগান।

[আরও পড়ুন: ‘ভারতের সঙ্গে সিরিজ খেলতে চাই আমরাও, কিন্তু সবটা আমাদের হাতে নেই’, বললেন পাক তারকা রিজওয়ান]

যদিও এই মরশুমের আইএসএলে নিজের সেরা ফর্ম দেখাতে পারেননি রয়। গোটা মরশুমে মাত্র ছ’টি গোল আসে তাঁর পা থেকে। ফিটনেসও বেশ ভালমতো ভুগিয়েছে তাঁকে। কোচও খুব একটা খুশি ছিলেন তা তাঁর ফর্মে। এএফসি কাপে (AFC Cup) খেললেও সে ভাবে নজর কাড়তে পারেননি কৃষ্ণ। তাছাড়া বয়সটাও ফ্যাক্টর হয়ে দাঁড়াচ্ছে। তাই শুরু থেকেই জল্পনা ছিল মরশুমের শেষে ছেড়ে দেওয়া হতে পারে কৃষ্ণকে। সেই জল্পনাই সত্যি হল। মোহনবাগান সূত্রের খবর, আগামী মরশুমের জন্য আরও বড় প্রোফাইলের স্ট্রাইকারের সঙ্গে যোগাযোগ করছে ক্লাব। যাকে সই করানো গেলে ভারতীয় ফুটবলে বড় চমক হতে পারে।

[আরও পড়ুন: ফরাসি ওপেনে স্বপ্নভঙ্গ, সেমিফাইনালে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় বোপান্নার]

এদিকে কৃষ্ণর ভবিষ্যৎ নিয়েও জল্পনা শুরু গিয়েছে। শোনা যাচ্ছে মোহনবাগান ছাড়লেও ভারতেরই একাধিক ক্লাবের অফার আছে তাঁর কাছে। এমনকী ইস্টবেঙ্গলের (East Bengal) তরফেও নাকি রয়কে প্রস্তাব দেওয়া হয়েছে। যদিও তিনি আদৌ ভারতে খেলবেন কিনা, সেটা স্পষ্ট নয়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে