BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অবশেষে ঘরে ফেরা, শনিবার একসঙ্গে শহর ছাড়ছে ইস্ট-মোহনের স্প্যানিশ ব্রিগেড

Published by: Sulaya Singha |    Posted: April 29, 2020 2:17 pm|    Updated: April 29, 2020 2:22 pm

Joseba Beitia and Colado will fly to their home on Saturday

সংবাদ প্রতিদিন ডিজিটাল: করোনা মিলিয়ে দিল দুই প্রধানকে। ধরুন, দেখলেন একই বাসে পাশাপাশি বসে আছেন মোহনবাগান কোচ কিবু ভিকুনা এবং মারিও রিভেরা। এই দৃশ্য দেখলে স্বাভাবিকভাবেই চমকে উঠবেন আপনি! এর সঙ্গে যদি দেখেন, সেই বাসেই পাশাপাশি বসে আছেন, বেইতিয়া আর কোলাডো। ফ্রান গঞ্জালেজ আর জুয়ান মোরা। এই দৃশ্য দেখে কী ভাববেন তাহলে? লকডাউনের বাজারে এরকমই দৃশ্যের বাস্তবায়িত হতে চলেছে শনিবার।

করোনার প্রকোপে মোহনবাগান-ইস্টবেঙ্গল দু’দলের স্প্যানিশ কোচ-ফুটবলাররাই দীর্ঘদিন ধরে কলকাতায় গৃহবন্দি। লকডাউনের শুরুর দিকে ঘরে ফিরে যাওয়ার সুযোগ থাকলেও তখনও আই লিগ বন্ধ হওয়ার সরকারি ঘোষণা আসেনি ফেডারেশন থেকে। ফলে এতদিন ধরে কলকাতাতেই থেকে গিয়েছেন বেইতিয়া-কোলাডোরা।

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় এবার এগিয়ে এলেন আজহার, প্রাক্তন ক্রিকেটারদের জন্য দিলেন অর্থ]

আই লিগের বাকি ম্যাচ বাতিল হওয়ার পর বেইতিয়াদের দেশে ফেরানোর জন্য ব্যস্ত হয়ে পড়ে স্প্যানিশ দূতাবাস। যোগাযোগ করা হয় মোহনবাগান-ইস্টবেঙ্গল কর্তাদের সঙ্গে। কলকাতা থেকে কোনও বিমান ছাড়া না হলেও ঠিক হয়েছে, আটকে পড়া ইউরোপিয়ানদের দেশে ফিরিয়ে নিয়ে যাওয়ার জন্য দিল্লি থেকে লুৎফানসার একটি বিমান ছাড়া হবে। যে বিমানটি দিল্লি থেকে যাবে আমস্টার্ডাম। সেই বিমানে চড়তে হলে ভিকুনাদের দিল্লি যেতে হবে। কিন্তু বিমান-ট্রেন সব বন্ধ থাকায় কলকাতার দুই প্রধানের বিদেশিরা দিল্লি যাবেন কী করে?

দুই প্রধানের কর্তাদের সঙ্গে কথা বলে ঠিক হয়েছে, বাসে করে ভিকুনারা শনিবার সরাসরি যাবেন দিল্লি। তারপর সেখান থেকে বিমানে আমস্টার্ডাম। তারপর আমস্টার্ডাম থেকে যে যেখানে যাবেন, চলে যাবেন। যেমন বাগান মিডিও বেইতিয়া আর লাল-হলুদ স্ট্রাইকার কোলাডো যাবেন স্পেন। এদিকে সদ্য আইএসএলের দল কেরালা ব্লাস্টার্সে যোগ দেওয়া কোচ কিবু ভিকুনা যাবেন পোল্যান্ড।

[আরও পড়ুন: লকডাউনে মোহনবাগান সমর্থকদের কাছে রক্তের আবেদন, প্রাণ বাঁচল থ্যালাসেমিয়া রোগীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে